ঢাকারবিবার , ২০ জুন ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় তোফায়েল আহমেদ এমপি) এর পক্ষ থেকে প্রতিবন্ধীককে অটো রিক্সা উপহার।

নিউজ রুম
জুন ২০, ২০২১ ৬:২৫ অপরাহ্ণ । ৪৭৬ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

তোফায়েল আহমেদ ফাউন্ডেশন প্রতিবন্ধীর কর্মসংস্থানে ইজিবাইক উপহার আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ তার নামে নামে প্রতিষ্ঠিত তোফায়েল আহমেদ ফাউন্ডেশন ভোলার অসহায় মানুষের সাহায্যে ও আত্মমানবতার সেবায় কাজ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন । বৃদ্ধাশ্রম, শিক্ষাবৃত্তি, চিকিৎসাসেবা ও কর্মসংস্থানে ফাউন্ডেশন একের পর এক অবদান রেখে যাচ্ছেন। এরাই ধারাবাহিকতায় আজ রবিবার দুপুরে ভোলায় সদর উপজেলা পরিষদ চত্বরে প্রতিবন্ধী দুর্ঘটনায় হাতের কবজি বিচ্ছিন্ন হওয়ায় যুবক মোঃ মিজানুর রহমানের কর্মসংস্থানের জন্য পৌনে দুই লাখ টাকা দামের একটি ইজিবাইক প্রদান করা হয়। এ অনুষ্ঠানে ঢাকা থেকে ভাচুয়ালি যুক্ত হয়ে বর্ষিয়ান এ রাজনীতিবিদ বলেন, আমার যা কিছু আছে সবই ফান্ডেশনে যাবে। ভোলায় একটা ফার্ম (খামার) আছে সেটা বিক্রি করে যে টাকা পাব তা ফাউন্ডেশনে দান করব। আমি জনহিতকর কাজ করি। দোয়া করবেন সারা জীবন যেন মানুষকে সাহায্য করতে পারি।

তোফায়েল আহমেদ বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করতে গিয়ে আবেগ জরিত কণ্ঠে বলেন, বঙ্গবন্ধু তাকে অতি স্নেহ করতেন। তার রাজনৈতিক সচিব করেছেন। বঙ্গবন্ধুর ¯স্নেহে, ভালো জানাই হচ্ছে তার জীবনের বড় সম্পদ। বঙ্গবন্ধুর কাছ থেকে যা পেয়েছি তা কোন দিন শোধ করতে পারব না। এসময় বন্ধবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন তিনি। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী আন্তর্জাতিক বিশ্বে সম্মানিত ও মর্যাদাশালী। দেশে এখন করোনার যথেষ্ট টিকা আছে উল্লেখ করে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী টিকার বিষয় যেসব পদক্ষেপ নিয়েছেন সেগুলো আন্তর্জাতিক বিশ্বেও আজ প্রসংশিত। এবারের বাজেটকে সময় উপযোগী বাজেট বলেও উল্লেখ করেন তিনি। আজকের এ দিনেও সাড়ে ৫৩ হাজার গৃহহীনকে ঘরবাড়ি দিয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , ভোলার জেলা প্রশাসক মোঃ তৌফিক ই লাহী চৌধুরী, জেলা আওয়ামী লীগ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মোশারফ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, তোফায়েল ফাউন্ডেশনের মহাসচিব মইনুল হোসেন বিপ্লব, ভোলা প্রেসক্লাব সভাপতি এম, হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন প্রমুখ।

%d bloggers like this: