ঢাকারবিবার , ৪ জুলাই ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলার চরসামাইয়ায় জমিজমা বিরোধে মহিলাসহ ৩ জনকে পিটিয়ে আহত ||

নিউজ রুম
জুলাই ৪, ২০২১ ২:৩৩ পূর্বাহ্ণ । ৩৫০ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ভোলা প্রতিনিধিঃ-
ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের চর-সিফলি এলাকায় গতকাল ৩ জুলাই সকালে জমিজমা বিরোধকে কেন্দ্র করে মহিলাসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।
আহতদের মধ্যে বিবি আয়শা (৬০), মোহাম্মদ শরীফ (২৮) ও নিশাত (২২) কে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে চরসামাইয়া ইউনিয়নের চর-সিফলি গ্রামে ২ং ওয়ার্ডে ওমর আলী হাওলাদার বাড়ি।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দীর্ঘ ৬০ বছর ধরে শরীফ ও বিবি আয়শা গং ভোগ দখল করে আসছে। গতকাল শনিবার সকাল সাড়ে দশটার দিকে ওই জমিতে শরীফ দোকানঘর উত্তোলন করার সময় একই বাড়ির শেখ ফরিদ হাওলাদার (৫৫), ফয়েজ হাওলাদার (৪৫), ইফাদ (২৩), মহিন (১৭), সিয়াম (১৮) সহ ৭/৮ জন দুর্বৃত্ত অতর্কিত ভাবে হামলা চালিয়ে মহিলাসহ ৩ জনকে গুরুতর আহত করে। আহতরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে একটি সূত্রে জানা গেছে হামলাকারীদের প্রধান হোতা শেখ ফরিদ হাওলাদার ও মাহিনুর অসুস্থতা দেখিয়ে ভোলা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।
এ বিষয়েটি শেখ ফরিদ হাওলাদার এর কাছে জানতে চাইলে তিনি কোনো বক্তব্য দিতে রাজি হননি। শেখ ফরিদ হাওলাদার এর ভাগনে ইফাদ ঘটনার বক্তব্য না দিয়ে ভোলা সদর হাসপাতালের সার্জারি ওয়ার্ডে বিশৃংখলা সৃষ্টি করে। জানা গেছে বিশৃংখল সৃষ্টিকারী ইফাদ ভোলা সদর হসপিটালে আউটসোর্সিংয়ের কাজ করছে।

এ ব্যাপারে ওয়ার্ড মেম্বার মানিক মিয়ার সাথে আলাপ করলে তিনি জানান শরীফ ও আয়শা তাদের নিজেদের জমিতে দোকান ঘর উত্তোলন করেছে তবে শেখ ফরিদ হাওলাদার জমি পাবে বলে দাবি করেছেন। শেখ ফরিদ হাওলাদার বেশ কয়েকবার তারিখ দিয়েও সালিশে বসেননি। গতকাল শনিবার শেখ ফরিদ হাওলাদার সালিশি বৈঠকে আসেননি ফলে শরীফ গং দোকানঘর উত্তোলন করেন। এ সময় তাদের উপর হামলা করা হয়।

%d bloggers like this: