ঢাকাশনিবার , ১০ জুলাই ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

স্কুলের মাঠে গরুর হাট চরফ্যাশনে

নিউজ রুম
জুলাই ১০, ২০২১ ৮:৩৬ অপরাহ্ণ । ৩১৯ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

চরফ্যাশন উপজেলার আসলামপুর ৬২ নং আয়েশাবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খেলা দোলার পরিবর্তে স্বাস্থ্যবিধি অমান্য করে গরুর হাট বসেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, চরফ্যাশন বেতুয়া সড়ক বদ্দার হাটটি সপ্তাহে দুদিন বসে গরুর হাট । গতকাল গরুর হাট থেকে অনেকের নজর কাড়ে।

আসলামপুর ৬২ নং আয়েশাবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়। শিক্ষার্থী নিরাপত্তার জন্য রয়েছে বাউন্ডারীওয়াল।বিদ্যালয় ছুটিপরে কোমলমতি শিশুরা ওই বিদ্যালয় মাঠে খেলা দুলাকরে। করোনাকালিন স্কুলবন্ধ থাকার সুবাধে আসন্ন কোরবানির ঈদ পূর্বক বিদ্যালয় প্রধানশিক্ষক ও সভাপতি, ইজাদারের খামখেয়ালিপনায় স্বাস্থ্যবিধি অমান্য করে বসে গরুহাট। স্থানীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, বহদ্দারহাট সংলগ্ন প্রাইমারী স্কুলের বাউন্ডারী মধ্যে বিদ্যালয় মাঠেগরুর হাট বসা খুবই দুঃখজনক। এভাবে হাট বসলে থাকলে কোমলমতি শিশুরা মাঠে খেলাদুলার প্রতি আগ্রহ হারিয়ে ফেলবে। করোনাকালিন জনসমাগমে আক্রান্ত হওয়ার সম্ভবনা রয়েছে। বিদ্যালয়প্রধানশিক্ষক মো.ছলিমুল্লাহ বলেন, আমার বিদ্যালয় ম্যানেজিংকমিটি সভাপতিআঃমান্নান এর অনুমতি ক্রমে স্কুলের বাউন্ডারী মধ্যে গরুর হাট বসতে অনুমতি দিয়েছি। এলাকার স্বার্থে সভাপতি সহ কমিটির লোকজন চাবি দিতে বলেছেন। স্কুল ম্যানেজিংকমিটির সভাপতি ও চরফ্যাশনউপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি আঃমন্নান মোবাইল ফোনে বক্তব্যে নেয়ার জন্য ফোন দিলে প্রথমে কলঢুকলে পরবর্তী বন্ধপাওয়াতাঁর বক্তব্যে নেয়া সম্বব হয়নি। বাজার ইজারাদার আঃখালেক স্কুলের মাঠে গরু হাট বসার কথা শিকার করে বলেন, প্রশাসনের পক্ষ থেকে কোন অনুমতি নেয়া হয়নি। বিদ্যালয় সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নির্দেশ ক্রমে বিদ্যালয়েল মাঠে হাট বসিয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রুহুলআমিন বলেন,ইতিপূর্বে আমি সংবাদ পেয়ে বন্ধ রাখার নির্দেশ দিয়েছি। এখনও গরুর হাট বসলে আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

%d bloggers like this: