ঢাকাশনিবার , ১৭ জুলাই ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় প্রধানমন্ত্রী জননেত্রী “শেখ হাসিনা”র ঈদ উপহার ও অর্থ সহায়তা।। জননেতা তোফায়েল আহমেদ।

নিউজ রুম
জুলাই ১৭, ২০২১ ১:৪৬ অপরাহ্ণ । ৪৯৫ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মাননীয় প্রধানমন্ত্রী
জননেত্রী “শেখ হাসিনা” এর পক্ষে নগদ অর্থ সহায়তা ও বিশেষ উপহার প্রদান।

এ সময় অডিও কনফারেন্স ইউনিয়নের সাধারন মানুষের সাথে কথা বলেন।ভোলার মানুষের নয়নের মনি জীবন্ত কিংবদন্তী নেতা জননেতা আলহাজ্ব তোফায়েল আহামেদ এমপি মহোদয়।

উপস্থিত ছিলেন ভোলা জেলা উন্নায়নের কারিগর জননেতা তোফায়েল আহম্মেদ এর সন্তান ভোলা জেলার কর্মী বন্ধু নামে পরিচিত এবং সাধারন কর্মীর একান্ত আস্থাভাজন জনাব মাইনুল হোসেন বিপ্লব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলার জন্য অনেক কিছু করেছেন। ইতোমধ্যে আমরা নদী ভাঙার হাত থেকে ভোলাকে রক্ষা করতে পেরেছি। ভোলা-বরিশাল ব্রিজের সম্ভাবতা যাছাই চলছে। এটি হয়ে গেলে আমরা মূল ভূ-খ-ের সঙ্গে সংযুক্ত হবো।
এ সময় জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ

এসময় সাধারন মানুষের মাঝে মাক্স ও স্যনেটাইজার বিতরন করেন ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি রায়হান আহম্মেদ ও অন্যান্য জেলা ছাত্রলীগ নেত্রীবন্দু এবং ভোলা উপজেলা ছাত্রলীগ সভাপতি নেওয়াজ শরীফ কুতুব ও উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক সালমান গোলদার ।

উপস্থিত ছিল সকল ইউনিয়নের মেম্বার
এবং
ছিল ইউনিয়ন ছাত্রলীগ।

এ সময় উত্তর দিঘলদী, আলীনগর, চরসামাইয়া, ধনিয়া, ভেদুরিয়া, ভেলুমিয়া এ সাত ইউনিয়নে সহায়তা দেওয়া হয়েছে। প্রতি ইউনিয়নের ৪৫০ পরিবারকে নগদ ১০০০ টাকা ও ১০ কেজি করে চাল দেওয়া হয়। জেলা সদরের ১৩ ইউনিয়নে ৫৮ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হবে বলে জানান তোফায়েল আহমেদ। এ কার্যক্রমে দলমত নির্বিশেষে সবাই সহায়তা পাচ্ছে।

%d bloggers like this: