ঢাকামঙ্গলবার , ৩১ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ভোলার দৌলতখানে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে গৃহস্থালির আসবাবপত্র পুড়ে ছাঁই

নিউজ রুম
আগস্ট ৩১, ২০২১ ৯:৩৯ অপরাহ্ণ । ৪০৩ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

দৌলতখান প্রতিনিধিঃ

দৌলতখানে আগুন লেগে ১ তলা ভবনের গৃহস্থালির আসবাবপত্র পুড়ে ছাঁই হয়ে গেছে। মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধা সাড়ে সাত টায় দৌলতখান পৌরসভার ৪নং ওয়ার্ডের মহিলা কলেজ সংলগ্ন মোঃ সিরাজ মিয়ার বাসভবনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ভবনের মালিক সিরাজ জানান, রাত সাড়ে সাত টার দিকে তার ভাড়াটিয়া এনজিও কর্মি মাসুদ হাওলাদারের প্লাটে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। পরে আগুন মুহুর্তের মধ্যে সমস্ত প্লাটে ছড়িয়ে

পড়ে প্লাটের মূল্যবান জিনিসপত্র পুড়ে ছাঁই হয়ে যায়।

এ সময় তার স্ত্রী এবং তার শিশু সন্তান ঘরের মধ্যে আটকা পড়লে স্থানীয়রা জীবনের ঝুঁকি নিয়ে তাদের উদ্ধার করে নিরাপদে সরিয়ে আনতে সক্ষম হন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনার খবর পেয়ে দৌলতখান পৌর মেয়র জাকির হোসেন তালুকদার ঘটনা পরিদর্শন করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায় নি। তবে ব্যাপক ক্ষয়ক্ষতির আশংকা রয়েছে।

দৌলতখান ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ মিজানুর রহমান জানান,রাস্তার সংকীর্ণতার কারনে ফায়ার সার্ভিসের পানির গাড়ি পৌছাতে না পারায় আমরা স্থানীয়দের সহায়তায় বিকল্প উপায়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

%d bloggers like this: