ঢাকাশনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় তোফায়েল আহমেদ এর রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত

নিউজ রুম
সেপ্টেম্বর ৪, ২০২১ ২:০৬ অপরাহ্ণ । ৩৫২ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ভোলা প্রতিনিধি।।

ভোলায় বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ৭৭ বছর বয়সী বর্ষীয়ান রাজনীতিবিদ সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এর রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(০৪ সেপ্টেম্বর) বাদ আসর ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহমেদ এর উদ্যোগে শহরের কালীবাড়ি রোডের মসজিদ ই মকবুলে এই দোয়ার আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে বক্তব্য রাখেন ভোলা পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর সালাউদ্দিন লিংকন, সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ফেরদৌস আহমেদ, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন ভোলা জেলা ছাত্রলীগের সহ সভাপতি জাকারিয়া হোসেন অমি,মআমিনুল ইসলাম ইভান, ইব্রাহীম উজ্জ্বল, আহমেদ ফাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ ফয়সাল, সাংগঠনিক সম্পাদক সুমন সহ জেলা, উপজেলা, ওয়ার্ড, ও ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীরা।

উল্লেখ, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সাংসদ সদস্য তোফায়েল আহমেদ গত বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাঁকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এবং পরর্বতীতে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে তাঁকে ভারতের রাজধানী দিল্লি নেওয়া হয়েছে। বর্তমানে প্রবীণ এ রাজনীতিবিদ দিল্লি থেকে প্রায় ৯ কিলোমিটার দূরে হরিয়ানার গুরগাঁওয়ে মেদান্ত মাল্টি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

%d bloggers like this: