ঢাকাবৃহস্পতিবার , ১৬ সেপ্টেম্বর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় ফেসবুকে মহানবীকে কটূক্তি: পূজা পরিষদের সভাপতি আটক

নিউজ রুম
সেপ্টেম্বর ১৬, ২০২১ ৭:১৩ অপরাহ্ণ । ৩৯৬ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ভোলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হজরত মুহাম্মদ(স)-কে নিয়ে কুরুচিপূর্ণ কথাবার্তাকে কেন্দ্র করে ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে-কে সন্দেহভাজন হিসেবে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্ম অবমাননার বিষয়ে ৫৪ ধারায় সন্দেহভাজন হিসেবে তাকে আদলতে পাঠানোর প্রক্রিয়া চলছে। একইসঙ্গে বিষয়টি নিয়ে পুলিশি তদন্ত চলছে।

এর আগে বুধবার রাতে ‘জয় রাম’ নামে একটি ফেসবুক আইডি থেকে ‘Gourango’ নামে একটি আইডির ম্যাসেঞ্জারের কিছু আলাপনের কয়েকটি স্ক্রিনশট ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ নিয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় ওঠে এবং মুসলমানদের মধ্যে প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

অন্যদিকে ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে বুধবার রাতেই ভোলা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তাতে তিনি দাবি করেন, কে বা কারা তার ফেসবুক আইডি হ্যাক করে এ কাজ ঘটিয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকালে শহরের কালিনাথ বাজার হাটখোলা জামে মসজিদ চত্বরে এক প্রতিবাদ সভা আয়োজন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখা। সেখানে তারা দোষীদের গ্রেপ্তারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দেন।

%d bloggers like this: