ঢাকামঙ্গলবার , ২৮ সেপ্টেম্বর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

নিউজ রুম
সেপ্টেম্বর ২৮, ২০২১ ৯:৪৬ পূর্বাহ্ণ । ৩৫৭ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ভোলা প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী  শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে আনন্দ র‌্যালী  ও শোভাযাত্র করেন ভোলা জেলা ছাত্রলীগ।

মঙ্গলবার  (২০ সেপ্টেম্বর) সকালে  ভোলা জেলা ছাত্রলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যলয় এর সামনে থেকে জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহম্মেদ এর নেতৃত্বে বনার্ঢ্য শোভাযাত্রাটি বেড় হয়ে শহর প্রদক্ষিন করেন।

এসময় ছাত্রলীগের বিভিন্ন ইউনিনয়ন ও কলেজ ছাত্রলীগের নেতৃবিন্দরা অংশ গ্রহন করেন। পরে  জেলা পরিষদ চত্বরে এসে শোভাযাত্রাটি শেষ হয়।

এদিকে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে  ভোলা জেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান এর আয়োজন করা হয়।

এতে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও ভোলা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু।

এ সময় আরও উপস্থিত ছিলেন,সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাভু,জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এডভোকেট জুলফিকার আহমেদে,জেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক এনামুল হক আরজু প্রমুখ। আলোচনা সভায় ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম অনুষ্ঠান সঞ্চলনা করেন।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে  বিশেষ  দোয়া কামনা করা হয়।

আলোচনা সভায় বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম না নিলে আমরা আজ একটা মানচিত্র পেতাম না, একটা পতাকা পেতাম না, জাতীয় সংগীত পেতাম না। আর শেখ হাসিনা জন্ম না নিলে আমরা গণতন্ত্র পেতাম না, সামাজিক ন্যায়বিচার পেতাম না, অর্থনৈতিক মুক্তি পেতাম না,ভোট ও ভাতের অধিকার পেতাম না এবং একটা মর্যাদাশীল দেশ পেতাম না।

আজ শেখ হাসিনা ক্ষমতায় আছেই বলে আমরা একটি উন্নত রাষ্ট্র পেয়েছি। নানা ঘাত-প্রতিঘাত. শোক-দু:খ,ব্যাথা-বেদনার সাথে জীবন-মৃত্যুকে আলিঙ্গন করে অকুতভয় জাতিকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে বিশ্বের বুকে এক মর্যাদাশীল  রাষ্ট্রর পাশাপাশি বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করছে বলে জানান।

%d bloggers like this: