ঢাকাবৃহস্পতিবার , ১৪ অক্টোবর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণা শুরু।

নিউজ রুম
অক্টোবর ১৪, ২০২১ ৭:২১ অপরাহ্ণ । ১৫৪ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ভোলা প্রতিনিধিঃ

ভোলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উৎসবমুখর পরিবেশে নির্বাচনীয় প্রচার প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন আওয়ামী লীগের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থীরা।তারই ধারাবাহিকতায় ভোলা সদর উপজেলার ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান হিসেবে মিজানুর রহমান মিজান রয়েছে আলোচনায়।

বৃহস্পতিবার (১৪অক্টোবর) বিকালে ইউনিয়নের বাঘার হাট বাজার থেকে নির্বাচনী প্রচার প্রচারণার অংশ হিসেবে প্রায় দুই শতাধিক মটর বাইক নিয়ে নির্বাচনীয় শোডাউন করেন মিজানুর রহমান মিজান।

ইতি মধ্যে প্রচারণার অংশ হিসেবে গ্রাম পাড়া-মহল্লা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ঘুরে ঘুরে ব্যাস্ত সময় পাড় করছেন নৌকা প্রতীকের সম্ভাব্য এই চেয়ারম্যান প্রার্থী। মটর শোডাউনে কিশোর, বৃদ্ধ, যুবকদের শ্লোগানে মুখরিত হয় মিজান।তৃণমূল থেকে উঠে আসা মিজান বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছে।

ছাত্রলীগের রাজনীতির মধ্যে দিয়ে ১৯৯৬ সালে রাজনীতিতে পথচলা শুরু।বাবা মরহুম জালাল আহমেদ মাস্টার খালাসি মৃত্যুর আগ পর্যন্ত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতির দায়িত্ব।পারিবারিকভাবেই আওয়ামী লীগ পরিবারের সন্তান মিজান। তৎকালীন বিএনপি জামায়াত জোট সরকারের আমলে ২০০২সালে মাননীয় প্রধানমন্ত্রী ভোলায় আগমন উপলক্ষে ভোলা – বরিশাল সড়কের (বিশ্বরোড) বান্দেরপার নামক এলাকায় মিজানের নেতৃত্বে করা হয় পথসভার আয়োজন করা।

এর পরে সফলতার সাথে ২০০৩ সালে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন করে।সফলভাবে স্বেচ্ছাসেবক লীগের দায়িত্ব পালন করার পরে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।বর্তমানে এই চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

ইতোমধ্যে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে ঘোষণা দিয়ে, সকলের কাছে দোয়া চান মিজান।

চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মিজান বলেন, গ্রাম হবে শহর।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং পশ্চিম ইলিশা ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করার আশা ব্যক্ত করছি।

তিনি আরো বলেন,ইউনিয়ন থেকে মাদক, জুয়া, চাঁদাবাজি,বাল্যো বিবাহ বন্ধ করার পাশাপাশি নানা উন্নয়ন মূলক কাজ করে এলাকার উন্নয়ন করার সুযোগ চেয়েছে ভোটারদের কাছে নৌকা প্রতীকের পক্ষে ভোট চেয়ে প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের এই নেতা আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের বৃহত্তম একটি দল।আমি আওয়ামী লীগের মত বড় একটি সংগঠনের একজন কর্মী হিসেবে নৌকার পক্ষে কাজ করছি।আশা করি তৃণমূল থেকে উঠে আসা নৌকার কান্ডারী হিসেবে আগামী ইউনিয়নয় পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করার লক্ষ্যে দল আমাকে প্রতীকের জন্য মনোনীত করবে ।দলের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত হবে। দল যাকে মনোনয়ন দেবে নৌকার পক্ষে নির্বাচন করব।

%d bloggers like this: