ঢাকাবৃহস্পতিবার , ২৮ অক্টোবর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় চেয়ারম্যান প্রার্থীর কার্যালয়ে ও ইউপি সদস্যের বাড়িতে হামলা-ভাঙচুর

নিউজ রুম
অক্টোবর ২৮, ২০২১ ৪:৩৩ অপরাহ্ণ । ১৭৬ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

স্টাফ রিপোর্টারঃ

ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কার্যালয় ও ১ নম্বর ওয়ার্ডের সদস্যের বাড়িতে হামলা–ভাঙচুর, লুটপাট ও গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। বুধবার রাত ১০টার দিকে ইউনিয়নের পাটওয়ারী বাজার ও চর টবগী গ্রামে এসব ঘটনা ঘটে। এসব ঘটনায় দুই চেয়ারম্যান প্রার্থী একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মেঘনা নদীতে জেগে ওঠা ইউনিয়ন মদনপুর। বুধবার রাত ১০টার দিকে একদল দুর্বৃত্ত অস্ত্র নিয়ে ইউনিয়নের পাটওয়ারী বাজারে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাছির উদ্দিন ওরফে নান্নু (নৌকা প্রতীক) নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।
এ সময় আশপাশের কয়েকজনকে পিটিয়ে জখম করা হয়েছে। দুর্বৃত্তরা পরে চর টবগী গ্রামে ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আলতু হাওলাদারের বাড়িতে হামলা করে। সেখানে ঘর কুপিয়ে, ভাঙচুর করে মালামাল লুটপাট করা হয়। গুলিও চালানো হয়েছে। ঘটানো হয়েছে বলে দাবি করেন

ইউপি সদস্য আলতু হাওলাদার বলেন, স্বতন্ত্র প্রার্থী জামালউদ্দিনের লোকজন কয়েকটি বোমা ফাটিয়ে বাড়িতে প্রবেশ করে। তাঁরা ঘর ছেড়ে পালিয়ে গেলে গুলি ছোড়ে। গুলিতে তাঁর একাধিক গরু-ছাগল মারা গেছে। সন্ত্রাসীরা ঘরের বেড়া কুপিয়ে ও ভাঙচুর করে মালামাল লুট করেছে

তবে জামাল উদ্দিন চকেট জানান, আমাকে নির্বাচনী এলাকা থেকে সরিয়ে দেওয়ার জন্য মিথ্যা অপবাদ দিয়ে আমার কর্মীদের উপর হামলা করেছে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বজলার রহমান জানান, খবর পয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

%d bloggers like this: