ঢাকাবৃহস্পতিবার , ১১ নভেম্বর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

দৌলতখানে বিষপান করা সেই মেম্বার প্রার্থী বিপুল ভোটে জয়ী।

নিউজ রুম
নভেম্বর ১১, ২০২১ ৮:২৩ অপরাহ্ণ । ২৮০ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ফুটবল প্রতীকের সেই প্রার্থী মো. মিলন চৌধুরী বিপুল ভোটে জয়ী হয়েছেন। নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহারের জন্য চাপ দেওয়ায় বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। 

বৃহস্পতিবার দ্বিতীয় ধাপের নির্বাচনে প্রতিপক্ষ মোরগ প্রতীকের প্রার্থী গিয়াস উদ্দিনকে ১৪০ ভোটে পরাজিত করেন মো. মিলন চৌধুরী। তিনি ৫৮০ ভোট পেয়ে জয়লাভ করেন। 
 

বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতখান উপজেলার উত্তর ও দক্ষিণ জয়নগর ইউনিয়নের রিটার্নিং অফিসার এবং সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মিজানুর রহমান খান। 

মিলন চৌধুরী বলেন, আজকের এই বিজয় এলাকাবাসীর ভালোবাসার প্রকাশ। তাদের ভালোবাসায় আজ তারা আমাকে তাদের একজন করে নিয়েছেন। প্রতিপক্ষ প্রার্থীরা আমাকে নির্বাচন থেকে সরানোর জন্য নানা পরিকল্পনা করেছেন। কিন্তু এলাকাবাসীর ভালোবাসা তাদের সব পরিকল্পনাকে পেছনে ফেলে জয় এনে দিয়েছে। আমি এলাকাবাসীর পাশে থেকে সুখে-দুঃখে কাজ করে যাব ইনশাআল্লাহ। 

উল্লেখ, গত সোমবার (৮ নভেম্বর) বিকেলে ৬ নং ওয়ার্ড থেকে আ. লীগ নেতা বশির আমিন, সত্তার ও চৌধুরী মেম্বার ৯ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মিলন চৌধুরীর বাড়িতে এসে ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিনিধি পরিচয় দিয়ে নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহারের জন্য হুমকি দেন। এতে ক্ষোভে ও লজ্জায় আত্মহত্যার জন্য নিজ ঘরে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন মিলন চৌধুরী।

%d bloggers like this: