ঢাকাশুক্রবার , ১৯ নভেম্বর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

আধুনিক ওয়ার্ড গড়ার লক্ষে ভোট চাইছেন মেম্বার পদপ্রর্থী আব্দুল জলিল

নিউজ রুম
নভেম্বর ১৯, ২০২১ ২:৩১ অপরাহ্ণ । ২৯১ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ সোহেল, স্টাফ রিপোর্টারঃ

দিন যত যাচ্ছে ততই ঘনিয়ে আসছে ভোলার চরফ্যশন ইউপি নির্বাচন। তৃীতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন। উপজেলার ৭টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্রার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে গণসংযোগ শুরু করেছেন।

এবার আসন্ন ইউনিয়ন নির্বাচনে চরফ্যশনের দক্ষিণ আইচা থানার ০৯নং চর মানিকা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদ প্রার্থী অাঃ জলিল বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের আলোচনায় ও জনপ্রিয়তায়, তরুন সমাজ সেবক রাজনৈতিক পরিবারের কৃতি সন্তান ।

তিনি ও ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে নিজের প্রার্থীতা জানান দিয়ে দোয়া এবং টিউবওয়েল মার্কায় ভোট চাইছেন ।

তাকে ওই ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে দেখতে চান স্থানীয় ওই এলাকার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ ।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্থানীয় বাসিন্দাদের মধ্যে অনেকেই ওই ওয়ার্ডের মেম্বার হিসেবে তাকে দেখতে চেয়ে, নিজ নিজ আইডি থেকে একাধিক পোস্ট দিয়েছেন।

এছাড়া ওই এলাকার বিভিন্ন সামাজিক সংগঠন, রাজনৈতিক যোদ্ধা, রাজনৈতিক শুভাকাঙ্ক্ষীদের প্রাণের দাবি জানিয়ে তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্টের মাধ্যমে সমর্থন জানিয়ে ভোলা-৪ আসনের সংসদ আব্দুল্ল্যাহ ইসলাম জ্যকবের প্রতি দৃষ্টি আকর্ষণ করেছেন। এই প্রার্থী রাজনীতিতে সংযুক্ত হওয়ার পর থেকেই ভোলা-৪ আসনের এমপি আব্দুল্ল্যাহ ইসলাম জ্যকবের রাজনৈতিক আদর্শের অনুসারী হয়ে রাজনীতিতে প্রবেশ করেন।

সুদীর্ঘ সময়ের রাজনৈতিক অঙ্গনে তিনি ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে পুরো উপজেলা জুড়ে সুপরিচিত। স্থানীয় আওয়ামী সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ জানান, চর মানিকা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে জনপ্রিয়তায় সুধু তার নাম। দলের সঙ্গে সম্পৃক্ততা ও দলীয় যেকোনো প্রোগ্রামে তার ভূমিকা অনেক প্রশংসনীয়, ওই ওয়ার্ডের মানুষের আপদবিপদে সর্বদা তিনি মানুষের পাশে দাঁড়ান। সেই সকল দৃষ্টিকোণ থেকে নিঃসন্দেহে তিনি যোগ্য প্রার্থী।

এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে তার নামটি উঠে আসে।

গ্রামের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়াতে এ বছর ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে টিউবওয়েল মার্কায় নির্বাচন করবেন । তিনি আধুনিক ওয়ার্ড গড়তে চান বলে জানান।

আব্দুল জলিল বলেন, ‘আমার কোনো রাজনৈতিক পদবীর প্রয়োজন নেই। আমি ওয়ার্ডের মানুষের সাথে থাকতে চাই। তাদের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ওয়ার্ডের মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।’

এই প্রত্যাশা করে তিনি ওয়ার্ডের সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

তিনি আরো বলেন, আমার অভিভাবক ভোলা-৪ আসনের এমপি আব্দুল্ল্যাহ ইসলাম জ্যকব নির্দেশে এলাকার বেশির ভাগ সমস্যার সমাধান করার চেষ্টা করবো। এছাড়াও সার্বিক উন্নয়নে সর্বদা নিয়োজিত থাকবো।

আগামী নির্বাচনে আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখব।

তিনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার আমি একজন আদর্শ সৈনিক। আমি নির্বাচিত হলে এই ওয়ার্ডের জনগণের দোরগোড়ায় সেবা পৌছে দেব। আমি আশাবাদী, সুযোগ পেলে নতুন প্রজন্মের জন্য মাদক সন্ত্রাস চাঁদাবাজ ভূমিদস্যুতা ও দুর্নীতিমুক্ত সুন্দর পরিচ্ছন্ন ডিজিটাল ওয়ার্ডে রূপান্তর করব এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখব।

%d bloggers like this: