ঢাকামঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

রাজাপুরে আওয়ামী লীগ প্রার্থীর শোডাউন

নিউজ রুম
ডিসেম্বর ৭, ২০২১ ১:০৯ অপরাহ্ণ । ২৩৯ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ভোলা সদর উপজেলার রাজপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগের দলীয় প্রার্থী এবং বর্তমান চেয়ারম্যান মোঃ মিজানুর রহমানকে বরণ করতে শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন করেছেন স্থানীয় নেতাকর্মীরা।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার ইলিশা লঞ্চঘাট থেকে এ শোডাউন শুরু হয়। শোডাউনটি রাজাপুর ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চেয়ারম্যান প্রার্থী মোঃ মিজানুর রহমানের বাড়িতে এসে শেষ হয়।পরে একপথ সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মোঃ মিজানুর রহমান।

তিনি বলেন, ঊনসত্তরের গণ-অভ্যূত্থানের মহানায়ক সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী , বর্তমান ভোলা-১ আসনের সংসাদ সদস্য প্রিয়নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদের নির্দেশে আমি এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। এলাকার রাস্তাঘাট উন্নয়নসহ মাদক, সন্ত্রাস, এবং বাল্যবিয়ে নির্মূল করার চেষ্টা করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁচ্ছে দিয়েছি। গতবছর আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে আমি নির্বাচিত হই। এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এবারও আমি বিপুল ভোটে জয়লাভ করবো।

উল্লেখ্য, আগামী ৫ই জানুয়ারি রাজাপুরসহ ভোলার সদর উপজেলার ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

%d bloggers like this: