ঢাকাবুধবার , ৮ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেম্বার প্রার্থী সুফিয়া সালাউদ্দিন এর পক্ষ থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মহিউদ্দিন চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছা জানিয়েছে।

নিউজ রুম
ডিসেম্বর ৮, ২০২১ ৮:২২ অপরাহ্ণ । ২৪৩ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ হাসনাইন আহমেদ।।

আসন্ন ৯নং চরসামাইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে টানা দ্বিতীয় বারের মত বাংলাদেশ আওয়ামী লীগ এর নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করায়।

জনাব মহিউদ্দীন মাতাব্বর কে ১.২.৩ ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা আসনে মেম্বার প্রার্থী সুফিয়া সালাউদ্দিন এর পক্ষ থেকে মহিউদ্দিন ভাই কে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও লাল গোলাপ ফুলেল শুভেচ্ছা জানিয়েছে।

আসন্ন আগামী ৫ই জানুয়ারী ৫ম ধাপের ইউপি নির্বাচনে সামনে রেখে
আজ বুধবার (৮ই ডিসেম্বর) রাতে চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মাতাব্বরের নির্বাচনী কার্যালয়ে
তিনি জনগণের উদ্দেশ্যে বলেন এবারের ভোট হবে সুষ্ঠু ও জননেতা তোফায়েল আহমেদ জন্য দোয়া চেয়েছেন

৯ নং চরসামাইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে গণসংযোগে নেমে পড়েছেন চরসামাইয়া ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী সালাউদ্দিন এর সহধর্মিণী সুফিয়া বেগম। তিনি এক সময়ের প্রার্থনা মেম্বার ছিল।উনি আজকে তার সমর্থকদেরকে নিয়ে ইউনিয়ন চেয়ারম্যান জনাব মহিউদ্দিন মাতব্বর কে ফুলের শুভেচ্ছা এবং মিছিল করে

তিনি গরীব দুঃখী অসহায় মানুষের মেহনতী বন্ধু, তিনি দীর্ঘদিন যাবত মেম্বার না হয়েও সবসময় গরীব দুঃখী ও অসহায় মানুষের পাশে ছিলেন সবসময়।তিনি বলেন আমি আগেও গরীব দুঃখী মানুষের পাশে ছিলাম, এখনো আছি ভবিষ্যতেও থাকবো, এর জন্য আমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করি।আমি আগে যেমন আপনাদের পাশে ছিলাম এখনো আপনাদের সুখ দুঃখে বিপদে আপদে আপনাদের পাশে থাকতে চাই, তার জন্য শুধু আপনাদের সহযোগিতা প্রয়োজন।

আপনারা যদি আমাকে আপনাদের মূল্যবান ভোট টা দিয়ে জয় করেন, তাহলে আমি আপনাদের এলকার উন্নয়ন মূলক কাজ করে যাবো।তিনি আরো বলেন আমি ক্ষমতা চাইনা, আমি চাই জনগণের সেবা করতে, ক্ষমতা আমার অহংকার নয়, বরং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারাই আমার অহংকার।১,২, ও ৩ নং ওয়ার্ডের বিভিন্ন সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়,এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তের নেতাকর্মী,ভোটার ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করছেন সম্ভাব্য মহিলা মেম্বার পদপ্রার্থী প্রার্থীর স্বামী সালাউদ্দিন ।

মানুষের সব সময় খোঁজ খবর রাখেন তিনি।
এলাকার মানুষের বিপদে পাশে থাকাসহ নানা সামাজিক কর্মকান্ডে,অংশ নিচ্ছেন।তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক,স্বেচ্ছাসেবী ও ব্যক্তিগতভাবে অর্থ দিয়ে এলাকার অসহায়,হতদরিদ্র গরিবদের সেবা অব্যাহত রেখেছেন। সকল শ্রেণী পেশার মানুষ তার আচার,ব্যবহারে মুগ্ধ।

সুফিয়া সালাউদ্দিন এর গ্রহণযোগ্যাতা রয়েছে,তিনি ভোটার ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করছেন, তিনি জয়ের ব্যাপারে আশাবাদী। মহিলা মেম্বার পদপ্রার্থী সুফিয়া বেগম বলেন, যদি আমি বিজয়ী হয় তাহলে ১,২ ও ৩ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে পরিণত করবো।

%d bloggers like this: