ঢাকাবুধবার , ১৫ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় ঘরে ঘরে গ্যাস সংযোগ প্রদান করার দাবীতে মানববন্ধন।

নিউজ রুম
ডিসেম্বর ১৫, ২০২১ ১২:১৩ অপরাহ্ণ । ২২৩ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

“ভোলার গ্যাস ভোলা চাই, ঘরে ঘরে গ্যাস চাই”স্লোগান কে প্রতিপাদ্য করে জেলা এসএসসি ৯৮ ও এইচএসসি ২০০০ ব্যাচের সংগঠন SSC 98 HSC 200 আয়াজনে, জেলা প্রেস ক্লাবের সামনে মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

 

ভোলা বিপুল পরিমান মজুদকৃত গ্যাস অগ্রাধিকার ভিত্তিতে ঘরে ঘরে সংযোগ দেওয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। আজ বুধবার বেলা ১০ঃ ৩০ মিনিটের সময় ভোলা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। ভোলা জেলা এসএসসি ৯৮ ও এইচএসসি ২ হাজার ব্যাচ বন্ধুদের আয়োজনে ঘন্টা ব্যাপী এই মানববন্ধনে ভোলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়। উক্ত মানব বন্ধনে ভোলার গ্যাস ফিল্ড থেকে উত্তোলিত গ্যাস নতুন সংযোগের মাধ্যমে প্রদান এবং আটকে থাকা গ্যাস সংযোগ পাইব লাইনের কাজ তরান্বিত করার দাবীতে অমিতাভ রাজনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মোঃবাহাউদ্দিন সদস্য নাগরিক কমিটি,মোঃ রবিউল আলম সাধারন সম্পাদক ইমারত নির্মান শ্রমীক পরিষদ,মো: আক্তার হোসেন সংগঠক ৯৮, মো: হোসেন মানবাধিকার কর্মী ও সংগঠক ৯৮,মোঃ শিপু, নির্বাহি সম্পাদক জেলা প্রেস ক্লাব,মো: বেলাল হোসেন গ্রাহক, কবি কামরুন্নেসা মানবাধিকার কর্মী,আরিফ হোসেন সংগঠক ৯৮ ও কমিউনিটি এইড পরিচালক প্রমূখ।

 

মানব বন্ধনে জেলার বিভিন্ন স্কুল কলেজ থেকে পাশ করা ৯৮ সালে এসএসসি ও ২০০০ সালে এইচএসসি ছাত্রদের সংগঠন ভোলা জেলা (SSC 98_HSC 00)’র সকল বন্ধুরা উপস্থিত ছিলেন।

%d bloggers like this: