ঢাকাবুধবার , ৫ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভোলা জেলার সদর উপজেলার ৫ম ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্র পরিদর্শন।

নিউজ রুম
জানুয়ারি ৫, ২০২২ ৪:০৭ অপরাহ্ণ । ২৫১ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

স্টাফ রিপোর্টারঃআজ বুধবার ৫ জানুয়ারি ৫ম ধাপে ভোলা জেলার সদর মডেল থানাধীন রাজাপুর, ইলিশা,পশ্চিম ইলিশা, বাপ্তা, ধনিয়া, শিবপুর, আলীনগর, চরসামাইয়া, ভেলুমিয়া, ভেদুরিয়া, উত্তর দিঘলদী ও দক্ষিণ দিঘলদী ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্র সমূহ সরেজমিনে পরিদর্শন করেন জনাব মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা প্রশাসক, ভোলা ও জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

ভোট কেন্দ্র সমূহ পরিদর্শন কালে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়। এ সময় পুলিশ সুপার ভোটারদের ভোট কেন্দ্রে আসা-যাওয়া সহ ভোট প্রদানে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে কিনা সে বিষয়ে ভোটারদের সাথে কথা বলেন। তিনি ভোটারদেরকে নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে ভোট প্রদানের পরামর্শ দিয়ে বলেন শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য যে কোন ধরণের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহণ করেছে।

ভোলা জেলা পুলিশ ইতোমধ্যে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করার লক্ষ্যে যেকোন প্রকার অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে জেলা পুলিশের গোয়েন্দা শাখা ও জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যহত রয়েছে এবং পর্যাপ্ত সংখ্যক মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই পুলিশ মোতায়েন সহ কেন্দ্র ভিত্তিক পুলিশ, র্যাব, বিজিবি ও আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জনাব মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মোঃ আব্বাস উদ্দিন, বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ মহরম, ঝালকাঠি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব শংকর কুমার দাস, উপজেলা নির্বাহী অফিসার ভোলা সদর, ভোলা সদর থানার অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখার অফিসার, ডিআইও-১ জেলা বিশেষ শাখা ভোলা সহ নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ, র্যাব, বিজিবি, কোস্টগার্ড ও আনসার সদস্যগণ উপস্থিত ছিলেন।
০৫ জানুয়ারি ২০২২ খ্রিঃ

%d bloggers like this: