ঢাকাবৃহস্পতিবার , ৩ ফেব্রুয়ারি ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলা জেলার মানবিক “স্বপ্নীল সমাজ সেবা সংগঠন” এর কমিটি গঠন

নিউজ রুম
ফেব্রুয়ারি ৩, ২০২২ ৭:০১ অপরাহ্ণ । ৯৯ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ভোলা সদর প্রতিনিধিঃ

ভোলা জেলার মানবিক “স্বপ্নীল সমাজ সেবা সংগঠন” এর কমিটি গঠন করা হয়েছে। ভোলা জেলার “স্বপ্নীল সমাজ সেবা সংগঠনের কমিটির সভাপতি আর. এস. হিমু, সাধারণ সম্পাদক এস. এ তানিয়া তিন্নি।
সংগঠনের উপদেষ্টা নাদিম হোসেন খান ও নির্বাহী পরিচালক সাজেদুল ইসলাম রাব্বি’র সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি’তে নতুন এই কমিটিতে সভাপতি করা হয়েছে আর এস হিমু ও সাধারণ সম্পাদক করা হয়েছে এস এ তানিয়া তিন্নিকে। এছাড়াও আর কে মেহেদী হাসানকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সংগঠনটির কার্য-নির্বাহী পরিষদ এ কমিটি গঠন করেন। সংগঠনটিকে আরও গতিশীল করার লক্ষ্যে আগামী ১ বছর এই কমিটি সংগঠনটির দায়িত্ব পালন করবে।
এছাড়াও সংগঠনটির কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে মো. ওয়াহিদুর রহমান তুষার ও মোঃ সবুজ আলমকে। যুগ্ম-সাধারণ সম্পাদক আফজল আহমেদ সজল। সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাকিব। সমন্বয়ক সোহানুল ইসলাম সোহেল। দপ্তর সম্পাদক রাহাত হোসেন, সহ-দপ্তর সম্পাদক নূর ইসলাম সোহাগ। অর্থ সম্পাদক তুষার ইমরান, সহ-অর্থ সম্পাদক হামিদ আহমেদ মনির। প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নাহিম ইসলাম। সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজিয়া সুলতানা রেবা। আইসিটি বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম মাসুম। কার্য-নির্বাহী সদস্য রহমান মিজান, জিহাদুল ইসলাম, সুয়াইবা তালুকদার, মো. নাহিদ হাসান, শামীম অফ্রিদি ও রিয়াজ মাহমুদকে।

সংগঠনটি অসহায় ও দরিদ্র মানুষের সেবার মাধ্যমে সুন্দর ও সুখী সমাজ গড়ে তোলার পাশাপাশি সমাজের অসহায় মানুষের আর্তনাদ, আর্থিক অভাবের কারনে ঝড়ে পড়া স্কুল পড়ুয়া ছাত্র ছাত্রীদের লেখাপড়ার দায়িত্ব এবং চিকিৎসার অভাবে অকাল মৃত্যুসহ অনার্থ অসহায় ও হতদরিদ্রদের পাশে দাঁড়ানো। তাঁদের কর্মসংস্থান তৈরিতে সহায়তা করা এবং সম্মিলিত সাহায্য দানে সংগঠনটি এগিয়ে যাবে মানব কল্যাণে এমন আশাব্যক্ত করেন সংগঠনটির নতুন দায়িত্বশীলরা।

%d bloggers like this: