ঢাকারবিবার , ৬ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা

নিউজ রুম
ফেব্রুয়ারি ৬, ২০২২ ৮:১৪ অপরাহ্ণ । ২৮৮ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আমির হামজাঃ-

ভোলা ভোলা সদর উপজেলার উপশহর বাংলাবাজারের মাছ বাজারের ফুটপাতে পড়ে থাকা অজ্ঞাত এক পাগলের আত্ম সেবায় নিজেকে নিয়োজিত রেখে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা।

হাজারো লোকের চোখে না পড়লেও ভোলার বাংলা বাজার ফাড়ি ইনচার্জ গোলাম মোস্তফা গত ০৪ ফেব্রুয়ারি শুক্রবার বেলা ১১টার সময় মাছ বাজারে ঢুকতেই ৩৫/৪০ বয়সের একজন পাগল মহিলা তার সামনে উপর হয়ে থাকতে দেখেন, যার পিছনের সাইট পোকামাকড়ে ভরা, খুব দুর্গন্ধময়, মাছি দেখতে পেয়ে তিনি মৃত্যু ভেবেছিল। কিছু লোক ঝড়ো হয়ে গন্ধপেয়ে সরে গেলেও ফেলে চলে যাননি মানবতার বিবেক ইনচার্জ গোলাম মোস্তফা। তিনি অন্য একজন ঠিকাদারের সহযোগীতা নিয়ে কিছু কাপর চোপর পরিধান করান এবং দুর্গন্ধ দেখে কেউ ধরতে চায়নি বলে সে নিজেই বায়োডিন এবং গজ কাপর ও সার্জিক্যাল কেচি নিয়ে নিজেই ড্রেসিং শুরু করেন।
শনিবার জুনায়েদ এর স্ত্রী কিছু গরম পোষাক দিয়েছেন। পোষাক ও খাওয়ার জন্য ফল ও চিকিৎসা খরচের জন্য টাকা নিয়ে হাসপাতালে ছুটে আসেন বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা।

স্থানীয়রা জানায়, শুক্রবার ভোলার উপশহর বাংলাবাজারের ফুটপাতে পড়ে থাকা এক মহিলা পাগল কে তুলে এনে নিজ হাতে পরিষ্কার-পরিচ্ছন্ন করে ২৫০ শয্য জেনারেল ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। এসময় ইনচার্জ গোলাম মোস্তফা তার নিজ হাতে শরীরের পোকামাকড় পরিষ্কার করেন এবং চিকিৎসা সেবা নিশ্চিত করতে ৯০০০ টাকা নগদ প্রদান করেন।
এ সময় ওই মহিলার চুল কাটা নতুন পোশাক পরিধান করা গোসল করা সহ চিকিৎসা সেবা প্রদান করা হয়। ভোলা সদর হাসপাতালে দায়িত্বে থাকা কনস্টেবল মামুনকে সার্বিক খোঁজ-খবর নেওয়ার জন্য ইনচার্জ গোলাম মোস্তফা তাকে অনুরোধ করেন। স্থানীয় ব্যবসায়ীক ও ঠিকাদার পলাস সহ যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন ইনচার্জ গোলাম মোস্তফা।

%d bloggers like this: