ঢাকাসোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় সদরের ১২ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত

নিউজ রুম
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ১০:৫৩ পূর্বাহ্ণ । ১২৩ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

পঞ্চম ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে ভোলা সদর উপজেলার ইউনিয়ন পরিষদের (ইউপি) নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে।সোমবার দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মো: তৌহিদুল ইসলাম এর সভাপত্বিতে চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান ডিসি তৌফিক-ই-লাহী চৌধুরী ।

এসময় ইউপি সদস্যদের শপথ বাক্য পাঠ করান ভোলা সদর উপজেলার নবাগত নির্বাহী অফিসার মো: তৌহিদুল ইসলাম। শপথ বাক্যপাঠের পরে উপজেলা পরিষদ এর পক্ষ থেকে নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের ফুল দিয়ে বরন করে নেয়া হয়।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম,জেলা প্রশাসক অফিসের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রাজিব আহম্মেদ,ভোলা সদর উপজেলার পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ, ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম,ভোলা প্রেস ক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম। এসময় চেয়ারম্যানদের পক্ষে বক্তব্য রাখেন বাপ্তা ইউনিয়নের ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা।

পরে জেলা প্রশাসক ফুল দিয়ে নব নির্বাচিত সকল চেয়ারম্যানগণকে বরন করেনেন। এবং নবনির্বাচিত চেয়ারম্যানও জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে ফুলদিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

বক্তরা বলেন,তৃণমূল পর্যায়ে জনগণের সঙ্গে চেয়ারম্যানদের সম্পৃক্ততা খুবই গুরুত্বপূর্ণ। তাই সরকারের সকল কর্মকান্ড ও উন্নয়নের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে জনগণের অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালনে সব চেয়ারম্যানের কাজ করে যেতে হবে।

স্ব-স্ব ইউপির উন্নয়ন কর্মকান্ড তরান্বিত করতে সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। তৃণমূলের জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে সরকারের গৃহীত নানা উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করতে হবে।
শপথ নেয়া ১২ চেয়ারম্যানরা হলেন ধনিয়া ইউপি চেয়ারম্যান এমদাদ হোসেন কবির, বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, আলীনগর ইউপি চেয়ারম্যান মোঃ বশির আহমেদ, দক্ষিণ দিঘলদী ইউপি চেয়ারম্যান ইফতেখারুল ইসলাম স্বপন, উত্তর দিঘলদী ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন মুনসুর, চরসামাইয়া ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, শিবপুর ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, ২নং পূর্ব ইলিশা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন, রাজাপুর ইউপি চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী, ৩নং পশ্চিম ইলিশা ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, ভেলুমিয়া ইউপি চেয়ারম্যান আবদুস সালাম মাস্টার, ভেদুরিয়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল প্রমুখ।

উল্লেখ্য, ৫ জানুয়ারি পঞ্চম ধাপে ভোলার সদর উপজেলার ১২ টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

%d bloggers like this: