ঢাকাবৃহস্পতিবার , ৩ মার্চ ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

চরসামাইয়া ইউনিয়নে মিনি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ২ নং ওয়ার্ড।

নিউজ রুম
মার্চ ৩, ২০২২ ৮:৩৯ অপরাহ্ণ । ৩৩৬ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

হাসনাইন আহমেদ। নিউজ ডেস্ক‍ঃ  উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নে মিনি ফুটবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হয়। ১ ফেব্রুয়ারির মঙ্গলবার বিকেলে চরসামাইয়া বন্ধুজন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে পায়রা উড়িয়ে খেলা উদ্বোধন করেন, চরসামাইয়া ইউনিয়ন চেয়ারম্যান মহিউদ্দিন মাতব্বর। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন ২নং ওয়ার্ড বনাম ৩নং ওয়ার্ড দল। হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে ২নং ওয়ার্ড কে হারিয়ে ১-০ গোলে জয়লাভ করেন ৩নং ওয়ার্ড দল।

এবং ইউনিয়নের সকল ওয়ার্ড থেকে একটি করে দল এই খেলায় অংশগ্রহণ করে। চরসামাইয়া মিনি ফুটবল টুর্নামেন্ট চরসামাইয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ড নিয়ে ৯টি দল গঠিত হয়।

এবং আজ বৃহস্পতিবার ৩ মার্চ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে
২নং ওয়ার্ড বনাম ৩নং ওয়ার্ড দল। হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে ৩ নং ওয়ার্ড কে হারিয়ে ১-০ গোলে জয়লাভ করেন ২ নং ওয়ার্ড দল।

২ নং ওয়ার্ডের মেম্বার জনাব ইউনুস অনেক আনন্দ প্রকাশ করে বলে যে অবশেষে আমরা ফাইনাল ম্যাচে বিজয় হলাম। চেয়ারম্যান মহিউদ্দিন মাতব্বর বলেন আশা করি আমাদের সকল ইউনিয়ন বাসী খেলা উপভোগ করেছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও চরসামাইয়া ইউনিয়ন আওয়ামী সভাপতি ও চেয়ারম্যান জনাব মহিউদ্দিন মাতাব্বর ও ইউনিয়নের সকল ওয়ার্ড মেম্বার ইউনিয়ন নেতা কর্মীরা ও দর্শক বৃন্দরা।

%d bloggers like this: