ঢাকাসোমবার , ৭ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঐতিহাসিক ৭ই মার্চ -এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা পুলিশের শ্রদ্ধা নিবেদন

নিউজ রুম
মার্চ ৭, ২০২২ ৮:০৫ পূর্বাহ্ণ । ২৭০ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ভোলা বঙ্গ নিউজ ডেক্সঃ বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সোমবার (৭ মার্চ) সকাল ৮.৩০ ঘটিকায় জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ ‘ঐতিহাসিক ৭ই মার্চ ২০২২’ উদযাপন করেছে।

’ঐতিহাসিক ৭ই মার্চ’ উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম) পুষ্পস্তবক অর্পণ করে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির জনকের প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির জনকের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ আব্বাস উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ ফরহাদ সরদার, ভোলা সদর মডেল থানা অফিসার ইনচার্জ , ডিবি অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ভোলা, ডিআইও-১ জেলা বিশেষ শাখা, ভোলা সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

%d bloggers like this: