ঢাকাবুধবার , ১৬ মার্চ ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় মরহুম নাজিউর রহমান মঞ্জু’র জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউজ রুম
মার্চ ১৬, ২০২২ ৫:০৮ অপরাহ্ণ । ১৮৩ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বিশেষ প্রতিনিধিঃ

আধুনিক ভোলার রুপকার, ভোলার কৃতি সন্তান সাবেক মন্ত্রী ও ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মরহুম নাজিউর রহমান ( মঞ্জুর) এর ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ মার্চ) সন্ধ্যায় বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) ভোলা জেলার শাখার আয়োজনে বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) ভোলা জেলা কার্যালয়ে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে

বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি’র ভোলা জেলা সভাপতি আমিনুল ইসলাম রতনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মোঃ মোতাসিন বিল্লাহ, ভোলা সদর উপজেলার সভাপতি আব্দুল জলিল মিয়া, সাধারণ সম্পাদক মোঃ আবুল বাসার বুলবুল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাছেত বাচ্চু হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক অনুপম রায়, সেচ্ছাসেবক পার্টি জেলা সভাপতি গোলাম হোসেন, জাতীয় যুবসংহতির জেলা সভাপতি নূরে আলম সিদ্দিকী টিটু, পৌর জাতীয় পার্টি সভাপতি জাহাঙ্গীর আলম, ছাত্রসমাজের জেলা সভাপতি আনোয়ার হোসেন প্রমূখ।

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিন হয়। দোয়া মাহফিলে আধুনিক ভোলার রুপকার মরহুম নাজিউর রহমান মঞ্জুর রূহের মাগফিরাত কামনায় করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা মাকসুদুল্লাহ আমেনী। দোয়া অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপির ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ও সাধারণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

%d bloggers like this: