ঢাকাবুধবার , ২৩ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দৌলতখানে সড়কে স্পিডব্রেকার স্থাপনের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিউজ রুম
মার্চ ২৩, ২০২২ ১১:৩৭ পূর্বাহ্ণ । ৩০২ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

দৌলতখান প্রতিনিধিঃ

ভোলা দৌলতখান উপজেলার জয়নুল আবদীন ল্যাবরেটরী হাই স্কুলের শিক্ষার্থীরা বুধবার বেলা ১১ টায় বিদ্যালয়ের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।আমাদের দবি মানতে হবে বিদ্যালয়ের সামনে সড়কের দুপাশে স্পিডব্রেকার স্থাপন করতে হব এই স্লোগানে মুখরিত সহশ্রাধিক শিক্ষার্থী বিক্ষোভে অংশ নেয়। জানাযায় সোমবার বিদ্যালয়ের ছুটি হওয়ার পর শিক্ষার্থীরা রাস্তা পার হওয়ার সময় একটি অটো সজোরে এক শিক্ষার্থীকে ধাক্কা দেয় এতে ঐ শিক্ষার্থীর একটি পা ভেঙ্গে যায়।এরপরই বিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থীদের মাঝে তীব্র ক্ষোভ সৃষ্টি হয় তারই ধারাবাহিকতায় আজ বিক্ষোভ কর্মসুচী পালিত হয়েছে।

বিক্ষোভ চলাকালীন শিক্ষার্থীরা দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যানের গাড়ি অবরুদ্ধ করে রাখে। পরে গাড়ি থেকে নেমে তিনি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর শিক্ষার্থীদের আশ্বস্ত করে বলেন আগামী এক সপ্তাহের মধ্যে তাদের দাবি বাস্তবায়ন করা হবে।খবর পেয়ে বিক্ষোভ স্থল পরিদর্শনে আসেেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক হাওলাদার, জেলা রোডস এন্ড হাইওয়ের সাব ডিভিশনাল ইন্জিনিয়ারি মো রাসেল।

এসময় উপজেলা নির্বাহী সবাইকে আশ্বস্ত করে রোডস এন্ড হাইওয়ের সাব ডিভিশনাল ইন্জিনিয়ারকে নির্দেশনা দিয়ে বলেন আগামী এক সপ্তাহের মধ্যে বিদ্যালয়ের সামনের সড়কের দুপাশে দুটি স্পেডব্রেকার স্থাপন করে দিতে।

%d bloggers like this: