ঢাকারবিবার , ২৭ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় মন্দির চুরি হওয়া মামলায় মালামালসহ ৩ আসামী আটক

নিউজ রুম
মার্চ ২৭, ২০২২ ১২:৪৫ অপরাহ্ণ । ৩৯৭ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ বাবুল রানা।।

ভোলা শহরের পৌর ১ নং ওয়ার্ডে প্রায়শত বছরের পুরনো শ্রী শ্রী ভদ্রবাড়ি হরি মন্দিরে চুরি হওয়া পিতলের ৬ টি রাধা কৃষ্ণেরজীব বিগ্রহ, ৬ টি গোপাল বিগ্রহ, স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। একই সাথে চুরির ঘটনায় জরিত ৩ যুবককে গ্রেফতার করা হয়েছে। রবিবার দুপুরে ভোলা থানায় প্রেস ব্রিফিং এ পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।
প্রেস ব্রিফিং এ ভোলার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার জানান, গত ২১ মার্চ দিবাগত রাতে ভদ্রবাড়ি হরি মন্দিরে চুরি হয়। এ ঘটনায় মুন্দিরের সভাপতি মহাদেব ভদ্র বাদী হয়ে একটি মামলা করে। চুরির ৬ দিন পর পুলিশ অভিযান চালিয়ে (২৬ মার্চ) ভোলা ডোমপট্টি এলাকা থেকে চুরির ঘটনার সাথে জড়িত যুবক মো: সুমন (২৮), মো: নয়ন (২১), নুর আলম (২০) কে গ্রেফতার করে। পরে তাদের স্বীকারোক্তিমতে মাটির নিচে ও সেপটিক ট্যাংকির ভিতর থেকে ছোট বড় বিভিন্ন সাইজের ১০টি পিতলের মুর্তি, ২ ভরি স্বর্ণালঙ্কার, পিতলের মূল্যবান জিনিসপত্র, নগদ ১১ হাজার টাকাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়েছে।
পরে তাদের আইন অনুযায়ী আদালতে প্রেরণ করা হবে বলে জানা যায়। স্বল্প সময়ের মধ্যে চুরি হওয়া মালামাল উদ্ধার এবং অপরাধীদের গ্রেফতার করায় পুলিশ প্রশাসনকে অভিনন্দন জানিয়েছে মন্দির কর্তৃপক্ষ।

%d bloggers like this: