ঢাকাবুধবার , ৬ এপ্রিল ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলার ইলিশায় ট্রাকের ড্রাইভারকে মারধর করার অভিযোগ মেম্বার সালাউদ্দিনের বিরুদ্ধে

নিউজ রুম
এপ্রিল ৬, ২০২২ ৪:১১ অপরাহ্ণ । ১৫১ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

স্টাফ রিপোর্টার।।

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা এক ট্রাক চালক কে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে সদর উপজেলার ইলিশা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য সালাউদ্দিন ( মেম্বারের) বিরুদ্ধে। আজ (৬ এপ্রিল) বিকেলে ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের জংশন বাজারের এই ঘটনা ঘটে। এতে ট্রাক চালক ভোলা সদর হাসফাতালে ভর্ভি আছেন বলে যানা গেছে।

জানা যায়, ট্রাক চালক বোরহানউদ্দিন উপজেলার ২ নং কুতুবা ইউনিয়নের ছোট মাইনকা গ্রামের মোঃ লিটন।

ট্রাক চালক মোঃ লিটন বলেন, সাবেক বানিজ্য মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদের বাসায় রিপন সাহেবের বাসায় মাল ( টাইস্) দিয়ে সেখান থেকে ইলিশা ঘাটের উদ্দেশ্যে রওয়ানা করি। ইলিশা সড়কে যেম থাকায় মাহাজনের পোলের কাছে দারাই। আমার গাড়ি পিছন দিক থেকে একটি মোটরসাইকেল ব্রেক করে ধারাতে গিয়ে পড়ে যায়। পরে মোটরসাইকেল ট্রাইবার আমাগে রাস্তা মধ্যে ধারানোর কথা জিজ্ঞেসা করে আমি তাকে বলি আপনি তো আমার গাড়ী সাথে এক্সিডেন্ট হন নাই । পরে তিনি চলে যান। আমি ইলিশা ঘাটে চলে যাই। কিছুক্ষাণ পরে তিনি ইলিশা ঘাটে গিয়ে আমাকে লাটি দ্বারা বেদর মারধর করেন। আমি এখন ভোলা সদর হাসফাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছি।

 

এইদিকে ইউপি সদস্য সালাউদ্দিন বলেন, আমি ভোলা সদর থেকে ইলিশার উদ্দেশ্যে রওয়ানা হলে মাহাজের পোলের কাছে ট্রাক আমাকে চাপাদিয়ে পেলে দিয়ে চলে যায় । পরে আমি তাকে ইলিশা ঘাটে গিয়ে পাই। এবং তাকে মারধর করি। ট্রাক চালকে মারধর করা আমার ঠিক হয়নি। আমি এই বিষয়ে দুঃখ।

ভোলা ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ ফরিদা উদ্দিন এই গঠনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমি ঘটনা স্থানে যাই। এবং তাদের উভয়কে তদন্ত কেন্দ্র ডাকি। তারা কেউ আসেনি।

%d bloggers like this: