ঢাকাশনিবার , ১৬ এপ্রিল ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় ইউপি সদস্যকে হত্যার হুমকি ! থানায় জিডি

নিউজ রুম
এপ্রিল ১৬, ২০২২ ২:৫৫ অপরাহ্ণ । ৫৮ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

স্টাফ রিপোর্টার।।

অজ্ঞাত পরিচয়ে ফোনে ভোলা দৌলতখান থানার মদনপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল উদ্দিনকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। গতকাল ( ১৪ এপ্রিল ২০২২) বিকাল সাড়ে পাঁচ টায় অজ্ঞাত একটি নাম্বার থেকে মদনপুর ইউনিয়নের ০৭ ওয়ার্ড ইউপি সদস্য হেলাল উদ্দিনকে এ হুমকি দেওয়া হয়। এ বিষয়ে ওই ইউপি সদস্য ভোলা সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যা ভোলা সদর মডেল থানার সাধারণ ডায়েরি নং ৬৯৩, তারিখ- ১৪ এপ্রিল ২০২২ ইং। সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেছেন ভোলা সদর মডেল থানার কর্তব্যরত ডিউটি অফিসার।

হেলাল উদ্দিন সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন, ইউনিয়নের ইউপি সদস্য হিসেবে প্রায় সময় ওয়ার্ড জনগণদের সেবা, সহযোগিতা করতে হয় এবং প্রায়ই রাতে দৌলতখান ইউনিয়নের মদনপুর হইতে ভোলা সদর মডেল থানাধীন ধনিয়া ইউনিয়নের দড়িরাম শংকর নিজ বসত বাড়ীতে আসা যাওয়া করতে হয়৷ গতকাল ( ১৪ এপ্রিল ২০২২ তারিখ) বিকাল অনুমান ৫ঃ৩২ ঘটিকার সময় ০১৬৪৮-৬৫৬৭৭৭ নাম্বার থেকে নাম না জানা ব্যক্তি তার ব্যবহৃত মোবাইল নাম্বারে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। অপরিচিত ব্যক্তির নাম জানতে চাইলে আরো উত্তেজিত হয়ে বাজে ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে নাম না জানা ব্যক্তি ইউপি সদস্য হেলাল উদ্দিনকে প্রাণে মেরে ফেলবেন বলে হুমকি দেয়। তাই জীবনে নিরাপত্তা চেয়ে ভোলা সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে বলেন, গুরুত্বসহ তদন্ত করে অপরাধীকে খুঁজে বের করতে তদন্তকারী কর্মকর্তাকে বলে দেওয়া হয়েছে। খুব শীগ্রই অপরাধীকে বের করা হবে।

%d bloggers like this: