ঢাকামঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় ছাত্রদলের মিছিল,ছাত্রদলের নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে

নিউজ রুম
এপ্রিল ১৯, ২০২২ ১২:৪৩ পূর্বাহ্ণ । ১৩৪ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ আরিয়ান আরিফ।।

জাতীয়তাবাদী ছাত্রদলের নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে মিছিল করেছে ভোলা জেলা ছাত্রদল। সোমবার (১৮ এপ্রিল) দুপুরে ভোলা শহরের জিয়া মার্কেটের সামনে থেকে এই শুভেচ্ছা মিছিলটি বের করা হয়। মিছিলটি বরিশাইল্লা দালাল মোড় মহাজন পট্টি হয়ে জেলা ছাত্রদলের কার্যালয়ে সামনে এসে শেষ হয়।

ভোলা জেলা ছাত্রদলের সভাপতি মো. নুরে আলমের
নেতৃত্বে অনুষ্ঠিত মিছিলে ভোলা জেলা ছাত্রদলের
সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন,সাধারণ সম্পাদক মো. আল-আমিন হাওলাদার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নিয়াজ মিয়াজী,সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম শরীফ, জেলা ছাত্রদল নেতা নূর মোহম্মদ রুবেল, ভোলা সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আব্দুল্লাহ আল রাসেল, সদস্য সচিব সজ্জাদ হোসেন মুন্না, ভোলা পৌর ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া মঞ্জু, যুগ্ম আহ্বায়ক সাঈদ ইশতিয়াক পিয়াস, মো. ইমরান হোসেনসহ ভোলা জেলা, উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রদলের নেতাকর্মীরা অংশ নেন।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে, কেন্দ্রীয় ছাত্র দলের নতুন কমিটি ঘোষণা করায় খালেদা জিয়া ও তারেক রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

কাজী রওনাকুল ইসলাম শ্রাবণকে সভাপতি ও সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে রোববার (১৭ এপ্রিল) কেন্দ্রীয় ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

%d bloggers like this: