ঢাকাশনিবার , ২৩ এপ্রিল ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলার চরসামাইয়ায় ছাত্রদলের উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল

নিউজ রুম
এপ্রিল ২৩, ২০২২ ৮:২৮ অপরাহ্ণ । ৫৯ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ আরিয়ান আরিফ।।

ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ টগবী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমের এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চরসামাইয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোহাম্মদ রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরসামাইয়া ইউনিয়ন বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মুসা কালিমুল্লাহ হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদার , সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম শরীফ, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আবদুল অল রাসেল, সদস্য সচিব সাজ্জাদুল ইসলাম মুন্না, ইউনিয়ন বিএনপি’র যুগ্ম আহ্বায়ক কবির মুন্সি, সামসু মাতাব্বর, ইউনিয়ন যুবদল নেতা রেদওয়ান সবুজ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ শরীফ, সদর উপজেলা ছাত্রদলের নির্বাহী সদস্য মোঃ আক্তার হোসেন, চরসাইয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক আহ্বায়ক মোহাম্মদ হাবিব, যুগ্ন আহবায়ক আব্দুল কাদের বিপ্লব, ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ফয়জুল হকসহ ইউনিয়ন বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় মুসল্লীগণ উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্ব মুহূর্তে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া, তারেক রহমান ও দলের তৃণমূল নেতাদের দীর্ঘায়ু ও সুস্থতা এবং সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ আব্দুল্লাহ।

%d bloggers like this: