ঢাকাসোমবার , ২৫ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় খালেদা জিয়ার সুস্থতা কামনায় যুবদলের দোয়া ও ইফতার মাহফিল

নিউজ রুম
এপ্রিল ২৫, ২০২২ ১২:৫৩ পূর্বাহ্ণ । ১৫৩ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ আরিয়ান আরিফ।।

ভোলায় জেলা যুবদলের উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার ( ২৪ এপ্রিল) ভোলা শহরের নিজাম হাসিনা ফাউন্ডেশন জামে মসজিদে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা যুবদলের সভাপতি জালাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌস, সিনিয়র যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল, ভোলা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাসুদ, ভোলা জেলা যুবদলের সহ-সভাপতি মাকসুদুর রহমান মাসুম, ভোলা জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান পলাশ, ভোলা পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আবদুল লতিফ টিটু, ভোলা সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক,যুবনেতা বিল্লাল হোসেন, জহিরসহ জেলা যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্ব মূহুর্তে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া তারেক রহমান ও দলের তৃণমূল নেতাদের সুস্থতা ও দীর্ঘায়ু এবং রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন শাজাহানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

দোয়া মোনাজাত পরিচালনা করেন নিজাম-হাসিনা ফাউন্ডেশন মসজিদের খতিব মাওলানা মোঃ মোশারফ হোসেন।

%d bloggers like this: