ঢাকাসোমবার , ২৫ এপ্রিল ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় মেঘনা নদীতে জেলে-পুলিশের সংঘর্ষে নিহত ও আহতদের মাঝে আর্থিক সহায়তা দেয়। ভোলা জেলা ছাত্র ও যুব অধিকার পরিষদ

নিউজ রুম
এপ্রিল ২৫, ২০২২ ১০:২৫ অপরাহ্ণ । ১১১ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বিশেষ প্রতিনিধি।।

ভোলা জেলা ছাত্র ও যুব অধিকার পরিষদের আয়োজনে সোমবার (২৫ এপ্রিল) বিকেলে শহরের তৃষ্ণা রেস্টুরেন্টে এক অনারম্ভর অনুষ্ঠানের মাধ্যমে জেলে-পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় নিহত ও আহত পরিবারের মাঝে আর্থিক সহযোগিত করা হয়। এ সময় নিহত আমির রাঢ়ীর পরিবারের মাঝে ৫০,০০০ টাকা ও বাকি ১০ পরিবারের মাঝে জন প্রতি ৫,০০০ টাকা চেক বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ সহিদুল ফাহিম, কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ও গণঅধিকার পরিষদ বরিশাল বিভাগীয় সমন্বয়ক। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ আরিফ হোসেন সাবেক সদস্য সচিব, শ্রমিক অধিকার পরিষদ, কেন্দ্রীয় যুগ্ম সদস্য সচিব গণঅধিকার পরিষদ।

এসময় আরো উপস্থিত ছিলেন আসমাউল হূসনা হ্যাপি, সভাপতি, ভোলা জেলা ছাত্র অধিকার পরিষদ। জয়নাল আবেদীন ফরাজী প্রতিষ্ঠাতা বাংলাদেশ উপকূল প্রেসক্লাব, শরিফুল ইসলাম বাবর সাংগঠনিক সম্পাদক ভোলা জেলা ছাত্র অধিকার পরিষদ, আরিয়ান আরমান, ইমরান তাহের। এসময় কেন্দ্রীয় নেতারা ভুক্তভোগী জেলেদের সমবেদনাসহ তাদের পাশে থাকার আশ্বাস দেন এবং পাশাপাশি স্থানীয় প্রসাশন বা কর্তৃপক্ষের প্রতি তীব নিন্দা জানান।

উল্লেখ্য, গত রোববার (১০ এপ্রিল) ভোলা-লক্ষ্মীপুর সীমান্তবর্তী মেঘনা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে রাতের আঁধারে মাছ ধরার সময় নৌ-পুলিশ বাধা দিলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে মো. আমির হোসেন রাঢ়ী (২৫) নামের এক জেলে নিহত হয়েছেন। নিহত আমির হোসেন ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের চর মোহাম্মদ আলী গ্রামের বাসিন্দা। এ সময় সংঘর্ষে ৪ নৌ-পুলিশ ও ১০ জেলে আহত হয়েছেন।

 

%d bloggers like this: