ঢাকারবিবার , ১৫ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া শিশুর মরদেহ উদ্ধার

নিউজ রুম
মে ১৫, ২০২২ ১১:০৬ অপরাহ্ণ । ১৪৪ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ ইসমাইল।। বিশেষ প্রতিনিধি,

ভোলা সদর উপজেলায় গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়ার একদিন পর খাল থেকে শিশু মো. মমিনের (৪) মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত মমিন উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মধ্য ভেদুরিয়া গ্রামের মো. ফারুকের ছেলে। রবিবার (১৫মে) দুপুর সাড়ে ১২টার দিকে ওই এলাকার খাল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে, মমিন গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরের দিকে শিশু মমিন পরিবারের সদস্যদের সাথে বাড়ির পাশের খালে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। পরিবারের সদস্যরা তাঁর সন্ধান না পেয়ে ভোলা ফায়ার সার্ভিসকে খবর দেয়। ভোলায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল না থাকায় তাঁরা বরিশালে খবর দেয়। পরে বরিশাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে শনিবার সন্ধ্যা থেকে ওই খালে উদ্ধার অভিযান চালায়। এ অবস্থায় রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে খালের যে স্থানে শিশুটি গোসল করতে নেমেছে সে স্থান থেকে আধা কিলোমিটার উত্তর পাশে খালে একটি গাছের গোড়ার সাথে মমিনের মরদেহ পাওয়া যায়। স্থানীয়রা , ধারনা করছে সকলের অগোচরে মমিন পানিতে ডুবে মারা গেছে।
ভোলা ফায়ার সর্ভিসের উপসহকারী পরিচালক মোহাম্মদ আব্দুর রাজ্জাক মরদেহ উদ্ধার হওয়ার তথ্য নিশ্চিত করেন বলেন, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের ডুবুরি দল ওই খাল থেকে শিশুর মরদেহটি উদ্ধার করে।

 

%d bloggers like this: