ঢাকাশুক্রবার , ২৭ মে ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদী সমাবেশ

নিউজ রুম
মে ২৭, ২০২২ ১:২৯ পূর্বাহ্ণ । ১২২ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

বিশেষ প্রতিনিধি।।

প্রধানমন্ত্রী কর্তৃক বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে ফেলে হত্যার হুমকির প্রতিবাদে ভোলায় বিক্ষোভ সমাবেশ পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে।

বৃহস্পতিবার (২৬ মে)দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে সকালে ভোলা জেলা বিএনপির উদ্যোগে প্রতিবাদ সমাবেশ শেষে ভোলা জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল করার চেষ্টা করলে পুলিশ এসে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

এরআগে জেলা বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আলহাজ্ব গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জোলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ ট্রুম্যান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক প্রমূখ।

এ সময় সমাবেশে জেলা বিএনপি’র সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক খালেদা জিয়াকে হত্যার হুমকি প্রদর্শনের প্রতিবাদ জানান। সেই সঙ্গে দেশব্যাপী বিএনপির বিভিন্ন কর্মসূচিতে হামলা, মামলা বন্ধেরও জোর দাবি জানান নেতাকর্মীরা।

%d bloggers like this: