ঢাকারবিবার , ২৯ মে ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলা সদর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নিউজ রুম
মে ২৯, ২০২২ ৬:৪০ অপরাহ্ণ । ১২৫ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান শান্ত।।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগের গুলি বর্ষণ ও সশস্ত্র হামলার প্রতিবাদে ভোলা সদর উপজেলা ছাত্রদল ,পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদল এর আয়োজনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ মে) দুপুরে ভোলা জেলা ছাত্রদল অফিসের সামনে থেকে (কালিনাথ রায় বাজার) ছাত্রদলের যৌথ আয়োজিত এ বিক্ষোভ মিছিল বের হলে পুলিশের বাধার মুখে ছত্রভঙ্গ হয়ে যায়। পরবর্তীতে ছাত্রদলের নেতৃবৃন্দরা জেলা বিএনপি কার্যালয়ের সামনে তাৎক্ষণিক প্রতিবাদ সমাবেশ করে। ছাত্রদলের বিক্ষোভ মিছিলের সাথে একাত্মতা প্রকাশ করে মিছিলে অংশগ্রহণ করেন ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন। প্রতিবাদ সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাজ্জাদ হোসেন মুন্না, পৌর ছাত্রদলের আহবায়ক জাকারিয়া মঞ্জু , পৌর ছাত্রদলের সদস্য সচিব জাকারিয়া বেলাল, ভোলা জেলা ছাত্রদলের পদ প্রত্যাশী জিএম সানাউল্লাহ ,কলেজ ছাত্রদলের সদস্য সচিব ছোটনসহ ভোলা সদর উপজেলা ছাত্রদল নেতাকর্মীরা পৌর ছাত্রদলের নেতাকর্মীরা ও ভোলা কলেজ ছাত্রদলের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের ওপর ছাত্রলীগের সশস্ত্র হামলা ও গুলিবর্ষণের দ্রুত বিচার দাবী করে বলেন ঐ ঘটনার সাথে সম্পৃক্ত অপরাধীদেরকে দ্রুত আইনের আওতায় এনে কঠিন শাস্তির দিতে হবে। ছাত্রদলের নেতারা তাদের বক্তব্যে সরকারকে হুঁশিয়ার করে আরো বলেন যদি এর সঠিক বিচার না করা হয় তাহলে ছাত্রদল এর উপযুক্ত জবাব দেবে।

পুলিশি বাঁধার বিষয় ভোলা সদর মডেল থানার ওসি (তদন্ত) আরমান হোসেন জানান যে, তাদের বিক্ষোভ মিছিল করার জন্য কোন অনুমতি ছিল না, হঠাৎ করেই তারা রাস্তায় নেমে পড়ে । যেহেতু তারা কোনো অনুমতি নেয় নি তাই তাদেরকে বিক্ষোভ মিছিল করতে দেওয়া হয়নি। এছাড়াও জনদুর্ভোগে ও অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়ানোর পুলিশ সতর্ক অবস্থানে আছে।

%d bloggers like this: