ঢাকাশনিবার , ৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকিতে ভোলায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

নিউজ রুম
জুন ৪, ২০২২ ৮:১৪ অপরাহ্ণ । ১৭৯ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান শান্ত।।

সারাদেশে বিএনপি জামাতের নৈরাজ্য ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকিতে ভোলায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার (৪ জুন) সকালে জেলা আ’লীগের কার্যালয়ের থেকে জেলা আ’লীগের উদ্যোগে সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে এসে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা সমাপ্তি করে ।

এসময় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহমুদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, এডভোকেট জুলফিকার আহমেদ ,জেলা ভোলা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব , যুগ্ম সাধারন সম্পাদক এনামুল হক আরজু, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আ’লীগ সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ সহ স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ কৃষকলীগ, তাতীলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও আসন্ন জেলা আ’লীগের কাউন্সিলে সম্ভব্য সাধারন সম্পাদক পদ প্রার্থী সাবেক বানিজ্য মন্ত্রীর পুত্র মইনুল হোসেন বিপ্লব বলেন,, বিএনপি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সন্ত্রাসী-অছাত্রদের সমাবেশ ঘটিয়ে স্লোগান দিয়েছে, ‌‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’।

এই স্লোগান বিএনপি দেওয়ার মাধ্যমে প্রমাণ করেছে পঁচাত্তরে হত্যাকাণ্ড তারাই ঘটিয়েছে, জিয়াউর রহমানই ঘটিয়েছে। সেটি তারা স্বীকার করে নিয়েছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে’ বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, প্রকৃতপক্ষে দেশের নিজস্ব টাকায় যখন পদ্মা সেতু হয়েছে তখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া, পলাতক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আর মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবদের মাথা খারাপ হয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমও তাদের সমালোচনায় ভরে গেছে, লজ্জায় তাদের মাথা হেঁট হয়েছে। একারণে তারা সমগ্র বাংলাদেশে ভিন্ন রকমের একটা পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে যাতে মানুষের মধ্যে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে যে আনন্দ উচ্ছ্বাস বিরাজ করছে তা নষ্ট করা যায়।’

আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বিএনপি-জামাতকে প্রতিহত করার জন্য যথেষ্ট’ উল্লেখ করে বিপ্লব বলেন, ‘স্বাধীনতা বিরোধীদের নিয়ে সমগ্র বাংলাদেশে আবার ২০১৩-১৪-১৫ সালের মতো অগ্নিসন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টাকারী এই বিএনপি-জামাতের অপশক্তিকে আমাদের প্রতিহত করতে হবে।

এই বাংলাদেশে যারা নৈরাজ্য সৃষ্টি করেছে, যারা বাংলাদেশকে ধ্বংস করার দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিলো সেই বিএনপি-জামাত আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। ওরা লাশ চায়, ওরা লাশের রাজনীতি করে, দেশকে অস্থিতিশীল করতে চায়, ওদের রুখতে হবে।

%d bloggers like this: