ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে যুবদল নেতা নিহতের ঘটনায় ভোলায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নিউজ রুম
সেপ্টেম্বর ৩, ২০২২ ৪:৪৯ অপরাহ্ণ । ১৯৭ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আমির হামজা, ভোলা বঙ্গ নিউজ।।

নারায়ণগঞ্জ বিএনপি’র ৪৪ তম প্রতিষ্ঠাবাষির্কীর র‌্যালিতে পুলিশ ও বিএনপি’র সংঘর্ষে যুবদ নেতা শাওন নিহত ও অসংখ্য নেতাকর্মী আহত হওয়ার প্রতিবাদে ভোলায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বেলা ১১ঃ৩০ মিনিটের দিকে ভোলায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি ভোলা শহরের হাটখোলা মসজিদের সামনে থেকে শুরু করে ভোলা জেলা বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয় ভোলা ছাত্রদলের নেতাকর্মীরা।

সমাবেশে বর্তমান জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আসিফ বলেন, পুলিশ দিয়ে হামলা-মামলা-গুম করে আমাদের কাঙ্গিত লক্ষ্য থেকে দূরে সরানো যাবে না। অচিরেই তারেক রহমানের নেতৃত্বে গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে। সব অনাচারের বিচার এই দেশেই হবে এবং ন্যায় প্রতিষ্ঠিত হবে। নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওন প্রধান হত্যায় দোষীদের বিচার দাবী করেন এবং এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদার, যুগ্মসাধারণ সম্পাদক নিয়াজ মিয়াজি, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম শরিফ।
আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক মেহেদি হাসান আসিফ বর্তমান জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আসিফসহ জেলা ছাত্রদল নেতা মাসুম বিল্লা, এমদাদ লিমন, এমরান রিয়াদ, সাইমন সোহান, সহ উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল, কলেজ ছাত্রদল বিভিন্ন ওয়ার্ড ইউনিয়নের ছাত্রদলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

%d bloggers like this: