ঢাকারবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গেমিং ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমের আপলোড করে Arvin’s Gaming আজ ভাইরাল

নিউজ রুম
সেপ্টেম্বর ১১, ২০২২ ১১:৪০ অপরাহ্ণ । ১৭০ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

স্টাফ রিপোর্টার।।।

Gaming video তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমের আপলোড করে Arvin’s Gaming আজ ভাইরাল। তার সাথে কথা বলে জানতে পারলাম তার নাম হচ্ছে Arvin Fahad। বাসা ভোলা সদর, মুসলিম পাড়া। Arvin Fahad একজন প্রফেশনাল গেমিং ভিডিও ক্রিয়েটর। সে সব ধরনের গেমিং কনটেন্ট তৈরি করে। ই-স্পোর্টস, ক্রিকেট, ফুটবল সহ সব খেলার টুর্নামেন্ট লাইভ উপস্থাপন করে তার Arvin’s Gaming ফেসবুক পেইজে।
ই-স্পোর্টস এর ভবিষ্যৎ কি ?
সারা পৃথিবীতে Netflix, HBO, ESPN, HULU তারা সবাই মিলে যেই viewership ই-স্পোর্টস এর viewership তার চেয়েও অনেক বেশি। আর যেইখানে viewership বেশি সেইখানে definitely টাকা আছে । সিনেমা ইন্ডাস্ট্রি সারা পৃথিবীতে 100 Billion USD এর মত আর ই-স্পোর্টস মানে মোবাইল , কম্পিউটার গেমিং এর যে অফিসিয়াল স্পোর্টস। সেটার রেভিনিউ হচ্ছে 180 Billion USD মানে Almost double তো মুভিস্টাররা যেখানে যে পরিমাণ টাকা আয় করছেন। কিছুদিন পর দেখা যাবে ভালো ই-স্পোর্টস প্লেয়াররা তার থেকেও বেশি টাকা আয় করবে।
কিছুদিন আগে ফ্রি- ফায়ার ই-স্পোর্টস ওয়ার্ল্ড কাপ 2022 এ প্রাইস মানি ছিল বাংলাদেশী উনিশ কোটি টাকার বেশি [ 2 million USD] তাই আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ করছি, দয়া করে বাংলাদেশ ক্রিকেট, ফুটবলের পাশাপাশি ই-স্পোর্টস এর দিকে নজর দেওয়ার জন্য। ইনশাআল্লাহ ক্রিকেট, ফুটবল থেকেও বেশি টাকা ই-স্পোর্টস প্লেয়াররা বাংলাদেশের জন্য এনে দিবে এবং দেশের সম্মান অনেক বৃদ্ধি করবে। এবং অলিম্পিক থেকে গোল্ড মেডেল ফাস্ট বাংলাদেশে ই-স্পোর্টস প্লেয়ারর এনে দেবে। বাইরের বিশ্বের কাছে বাংলাদেশকে সম্মানের সাথে তুলে ধরবে। ক্রিকেট, ফুটবলের পিছনে যত টাকা খরচ করেন তার থেকে ৫% টাকা ই-স্পোর্টস খরচ করেন দয়া করে। তারা দেশকে ক্রিকেট, ফুটবলের থেকেও বেশি কিছু উপহার দিবে একদিন ইনশাআল্লাহ। এটাই হচ্ছে ই-স্পোর্টসের ভবিষ্যৎ। সবাইর উচিত স্পোর্টস নিয়ে দৃষ্টিভঙ্গি পাল্টানো। অনলাইন হচ্ছে টাকা আয় করার সবথেকে সহজ মাধ্যম। আমারও নিজের একটি ই-স্পোর্টস টিম রয়েছে। যার লিডার আমি। স্পোর্টসের পাশাপাশি ফেসবুক থেকেও টাকা আয় করা অনেক সহজ।

%d bloggers like this: