ঢাকাশনিবার , ১ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা সরকার সকল ধর্মের মানুষের নিরাপত্তা নিশ্চিত করেছেন এমপি মুকুল 

নিউজ রুম
অক্টোবর ১, ২০২২ ৪:১৬ অপরাহ্ণ । ৯৭ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ সাইফুল ইসলাম আকাশ ।। ভোলা বঙ্গ নিউজ।।

ভোলার বোরহানউদ্দিনে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বোরহানউদ্দিনের ২০ টি দূর্গা মন্দিরে ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলের ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৩০ হাজার টাকা করে মোট ৬ লক্ষ টাকা অনুদান এবং চাণক্য সেবা সংঘের আয়োজনে এমপি মুকুলের বাসভবনে ৩ শত অসহায় ও দুস্থদের মাঝে বস্ত্র হিসেবে শাড়ি বিতরণ করা হয়েছে।

১ লা অক্টোবর শনিবার দুপুরে বোরহানউদ্দিন পৌরসভার নিজস্ব বাসভবনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন এমপি মুকুল।

প্রধান অতিথির বক্তব্য এমপি মুকুল বলেন,শেখ হাসিনা সরকার বাংলাদেশে সকল ধর্মের মানুষের নিরাপত্তা নিশ্চিত করেছেন কিন্ত স্বাধীনতা বিরোধীরা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে তারা দেশে দাঙ্গা সৃষ্টি করতে চায়।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রীর নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্ন আজ বাস্তবায়িত হচ্ছে। তিনি আরো বলেন,আমার মা নেই আপনাদের মাঝেই আমার মাকে খুজে পাই। আপনাদেরকে আমার মা বাবা হিসেবে সেবা দিয়ে যাচ্ছি ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন হায়দার,বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম,বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া,চাণক্য সেবা সংঘের সভাপতি-সম্পাদক সহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

%d bloggers like this: