ঢাকাসোমবার , ৩ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

নিউজ রুম
অক্টোবর ৩, ২০২২ ৬:১৭ অপরাহ্ণ । ৭৭ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান শান্ত ।। ভোলা বঙ্গ নিউজ।।

ভোলার সদর উপজেলার ভেদুরিয়ার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাউলী কান্দী এলাকায় স্থানীয় দুলাল বাঙালী গংদের বিরুদ্ধে অভিযোগ এনে মানববন্ধন করেছে এলাকাবাসী । সোমবার ( ৩ অক্টোবর) সকাল ১১ টায় সদর উপজেলা বাউলী কান্দায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে নারী- পুরুষসহ শতাধিক স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।

 

মানববন্ধনে থাকা কাঞ্চন বাউলী জানান, তাদের বেশ কিছু জমি দখল করার পায়তারা করছে দুলাল গংরা। আমাদের জমি জোর করে তারা দখল করতে চায় এবং দুলাল এর ছেলে জামাল,বিল্লাল, নয়ন,ফরিদ, আকবর, নীরব, কুট্টি এবং তাদের সহযোগী মনিরসহ তাদের একটি গ্রুপ মিলে আমাদের উপর হামলা করে। আমরা এই বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যানের কাছে গেলে চেয়ারম্যান এটার সমাধান করতে চাইলে চেয়ারম্যানের কথাও অমান্য করেন দুলাল গংরা। পরবর্তীতে আমরা অসহায় হয়ে গত ২.১০.২০২২ ইং তারিখে ভোলা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছি। এখনও প্রতিরাতে তারা আমাদের কে হুমকি দেয় তাদের কে আমাদের জমি দিয়ে দেওয়া জন্য। আমরা আজকের মানববন্ধনের মাধ্যমে প্রশাসন এর দৃষ্টি আকর্ষণ করছি যাতে করে দুলাল গংদের হাত থেকে আমরা রেহাই পাই।

 

মানববন্ধনে উপস্থিত থাকা একাধিক বাসিন্দারা জানান, দুলাল গংরা আমাদের এলাকায় আতংক। দুলালের ৭ ছেলে। সে তাঁর ছেলের কে হাতিয়ার হিসেবে ব্যবহার করে এলাকায় বিভিন্ন অপরাধ মূলক কাজ করে। অন্যের জমি দখল করা যেন দুলাল গংদের নিত্যদিনের কাজ। আমরা এলাকাবাসী দুলাল গংদের হাত থেকে বাঁচতে চাই! প্রশাসনের দৃষ্টি কামনা করছি। প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি যাতে এর সুষ্ঠ তদন্ত করে দুলাল গংদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করে।

%d bloggers like this: