ঢাকামঙ্গলবার , ৪ অক্টোবর ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় কলেজ ছাত্রের বিরুদ্ধে পরিকল্পিত ভাবে অপপ্রচার চালানোর অভিযোগ

নিউজ রুম
অক্টোবর ৪, ২০২২ ২:১৮ অপরাহ্ণ । ১৬৩ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

স্টাফ রিপোর্টার।। ভোলা বঙ্গ নিউজ।।

ভোলায় নয়ন চন্দ্র শীল নামের এক কলেজ পড়ুয়া ছাত্রের বিরুদ্ধে একটি চক্র পরিকল্পিত ভাবে অপপ্রচার চালাচ্ছে এবং তাকে হয়রানীর চেষ্টা করার অভিযোগ উঠছে। নয়ন সদর উপজেলার ধনিয়া ইউনিয়নে ২নং ওয়ার্ডের বাসিন্দা নারায়ণ চন্দ্র শীলের ছেলে। সে ভোলা সরকারি কলেজে অধ্যয়নরত।

নয়ন চন্দ্র শীলের বড় ভাই সুজন চন্দ্র শীল জানান, আমাদের প্রতিবেশী একটি কুচক্রী মহল পূর্ব শত্রুতার জেরে আমার ছোট নামে অপপ্রচার চালাচ্ছে। এগুলো আমাদের পরিবারিক সমস্যা আমার স্ত্রী কোন সমস্যা হলে আমাকে জানাবে কিন্তু জানায় নাই। কিন্তু প্রতিবেশী কুচক্রী মহল এই ঘটনাকে পুজি করে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়া আমার ছোট ভাই ও আমাদের পরিবারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তারা। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এবং প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবী করছি।

নয়ন চন্দ্র শীল বলেন, আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে একটি কুচক্রী মহল মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। যদি এমন কোন প্রমাণ থাকে তাহলে ডিয়েনে টেস্ট করাও হউক। প্রশাসন আছে, আইন প্রয়োগকারী সংস্থা আছে আমি যদি অপরাধী হই তাহলে আমার বিরুদ্ধে ব্যবস্থা নিবে। আর যারা অপপ্রচার চালাচ্ছে তাকেও আইনের আওতায় আনার জন্য জোর দাবি জানাচ্ছি।

এই বিষয় ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন ফকির বলেন, আমাদের কাছে কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।

%d bloggers like this: