ঢাকাশুক্রবার , ৭ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপারের দায়িত্ব পেলেন নবম শ্রেণির শিক্ষার্থী।

নিউজ রুম
অক্টোবর ৭, ২০২২ ১:৫০ পূর্বাহ্ণ । ১৭৩ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

হাসনাইন আহমেদ।। ভোলা বঙ্গ নিউজ।।

ভোলায় এক ঘণ্টার জন্য প্রতীকী পুলিশ সুপার (এসপি) হয়ে দায়িত্ব পালন করেছেন ইফরাত জাহান ইশান নামের নবম শ্রেণির এক ছাত্রী।

আন্তর্জাতিক কন্যা শিশু দিবস উপলক্ষে প্ল্যান ইন্টারন্যাশনাল ও ন্যাশনাল ডিলড্রেনস টাস্কফোর্সের (এনসিটিএফ) আয়োজনে বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেলে ভোলা জেলা পুলিশ সুপার কার্যালয়ে তার হাতে দায়িত্ব তুলে দেন পুলিশ সুপার সাইফুল ইসলাম।

এর আগে ভোলা পুলিশ সুপার সাইফুল ইসলাম শিক্ষার্থী ইশানকে ফুল দিয়ে স্বাগতম জানান। পরে এক ঘণ্টার জন্য পুলিশ সুপারের দায়িত্ব পালনে তাকে সহযোগিতা করেন তিনি।

 

ইফরাত জাহান ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও ভোলা পৌর ২ নম্বর ওয়ার্ডের ইসমাইল হোসেন সিকদারের মেয়ে। ইসমাইল হোসেন ওই বিদ্যালয়ের শিক্ষক।

পুলিশ সুপারের দায়িত্ব পেয়ে শিশু অধিকার সুরক্ষা, নিরাপত্তা, সমাজের সব ক্ষেত্রে নারীদের সমান অধিকার, নির্যাতনের শিকার নারীদের ন্যায়বিচার নিশ্চিত ও নারীরা যাতে নির্যাতনের শিকার না হন সেজন্য সুপারিশ করেছে ইফরাত জাহান।ইফরাত জাহানের স্বপ্ন দ্রুত বাস্তবায়ন করা হবে বলে জানিয়েছেন ভোলা পুলিশ সুপার সাইফুল ইসলাম।

 

এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আছাদুজ্জামান, ভোলা জেলা অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল),ডিআইও-১,জেলা বিশেষ শাখা,অফিসার ইনচার্জ,জেলা গোয়েন্দা শাখা, ভোলা, পুলিশ পরিদর্শক (ক্রাইম), অফিসার ইনচার্জ, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, ভোলা, এনসিটিএফ এর সদস্যবৃন্দ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

%d bloggers like this: