ঢাকাসোমবার , ১০ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল হক বাবুল মোল্লার ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা

নিউজ রুম
অক্টোবর ১০, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ । ১৩৫ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

হাসনাইন আহমেদ।।ভোলা বঙ্গ নিউজ।।

ভোলার ঐতিহ্যবাহী মোল্লা পরিবারের কৃতিসন্তান, ১৯৯৬ সনের জাতীয় সংসদ উপনির্বাচনের ভোলা সদর আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মরহুম ওবায়দুল হক বাবুল মোল্লার ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ভোলা জেলা পরিষদ হল রুমে জেলা আওয়ামী লীগের আয়োজনে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলুর সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি  বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী, ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ ।

এসময় তোফায়েল আহমেদ বলেন, ওবায়দুল হক বাবুল মোল্লা অত্যন্ত সৎ, নিষ্ঠাবান, আদর্শবান ও  মেধাবী রাজনৈতিক নেতা ছিলেন। ১৯৯৬ এর নির্বাচনে ভোলা -২ আসন থেকে সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিয়েছিলাম।  কিন্তু বাবুল যাতে নির্বাচন করতে না পারেন সে জন্য তাকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে। এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের বিচার হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ,  ভোলা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নাজিবুল্লাহ নজু, সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, আওয়ামী লীগ নেতা ইলিয়াস, সামসু, শাহে আলম প্রমূখ।

অপর দিকে জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে শহরের মোল্লাপট্টিস্থ বাবুল মোল্লার নিজ বাড়িতে পৃথক আলোচনা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে। এসময় দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

%d bloggers like this: