ঢাকাবৃহস্পতিবার , ২৭ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছেন : এমপি মুকুল 

নিউজ রুম
অক্টোবর ২৭, ২০২২ ৯:২৮ অপরাহ্ণ । ৯৩ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ সাইফুল ইসলাম আকাশ‌। ভোলা বঙ্গ নিউজ।।

ভোলার বোরহানউদ্দিনে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা,উপজেলা পরিষদ মাসিক সভা,শিক্ষক দিবস উদযাপন,বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট এবং স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে।

২৭ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা নিবার্হী কর্মকতা সম্প্রসারিত হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুন্নি ইসলামের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

প্রধান অতিথির বক্তব্য এমপি মুকুল বলেন,দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার জন্য বিএনপি জামাত চেষ্টা করে যাচ্ছে,দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে তবে জনগণ এ ষড়যন্ত্রের উচিত জবাব দেবে।

এসময় তিনি বলেন বঙ্গবন্ধু কন্যা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছেন,শেখ হাসিনার আমলেই মুক্তিযোদ্ধারা সুযোগ সুবিধা পাচ্ছে।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,বোরহানউদ্দিন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া,বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জসিমউদ্দিন হায়দার,উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া,দৈনিক আজকের পত্রিকা প্রতিনিধি সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম আকাশ,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকতা ডাঃ নিরুপম সরকার সোহাগ,যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান,কৃষি কর্মকতা এইচ এম শামীম,সমাজ সেবা কর্মকতা বাহাউদ্দিন,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকতা আমজাদ হোসেন,টগবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন হওলাদার,কাচিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রব কাজি,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ,প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সভায় বক্তারা জানজট নিরসন,বাল্যবিবাহ প্রতিরোধ,মাদক এর ভয়াবহতা,ইভটিজিং,ঘূর্ণিঝড় সিত্রাং এর ক্ষতিগ্রস্ত সহায়তা,মৎস,বিকাশ ও জিনের মাধ্যমে প্রতারণার বিষয়টি ও তুলে ধরা হয়।

এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী,উপজেলা মৎস্য কর্মকতা আলী আহমেদ আখন্দ,উপজেলা বিআরডিবির চেয়ারম্যান জসিমউদ্দিন,উপজেলা হিসাব রক্ষন কর্মকতা মোঃ সালেম,উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের নাজির মোঃ মনির হোসেন প্রমুখ।

%d bloggers like this: