ঢাকামঙ্গলবার , ৮ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক দেশবাংলা পত্রিকার পক্ষ থেকে ভোলার প্রবীণ সাংবাদিক আলহাজ্ব আবু তাহের মিয়াকে সন্মাননা

নিউজ রুম
নভেম্বর ৮, ২০২২ ১২:৩৬ পূর্বাহ্ণ । ৮৪ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

হাসনাইন আহমেদ, ভোলা বঙ্গ নিউজ।।

যিনি কয়েক যুগ ধরে মানুষের কথা লিখেছেন, মানুষের সাক্ষাৎকার প্রকাশ করেছেন এবার সেই প্রবীণ সাংবাদিক আলহাজ্ব আবু তাহের মিয়ার সাক্ষাৎকার প্রকাশ করে সম্মাননা দিলেন দৈনিক দেশবাংলা।
গত ৬ নভেম্বর দৈনিক দেশবাংলা পত্রিকায় ভোলার প্রথম সাংবাদিক আলহাজ্ব আবু তাহের মিয়া কে নিয়ে ” একটি নিউজ পেলে ঈদের মত খুশি হইতাম আমরা” এই শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।
ওই সংবাদ প্রশংসনীয় হয়েছে ভোলায়। একজন প্রবীণ সাংবাদিক নিয়ে বাস্তবমুখী প্রতিবেদন তুলে ধরায় দেশবাংলার সম্পাদকসহ সংশ্লিষ্ট পত্রিকার সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে প্রবীণ সাংবাদিক আলহাজ্ব আবু তাহের মিয়াসহ ভোলার পাঠকরা।

সোমবার (৭অক্টোবর) সন্ধ্যায় আলহাজ্ব আবু তাহের মিয়ার ভোলা খালপাড় রোড বাসায় ফুল ও পত্রিকার নিউজের সম্মাননা স্মারক নিয়ে দৈনিক দেশবাংলার ভোলা প্রতিনিধি ইয়ামিন হোসেন তার হাতে তুলে দিয়েছেন।
যিনি সারাজীবন মানুষের সাক্ষাৎকার তুলে ধরেছেন অন্যদিকে এই প্রথম দেশবাংলা পত্রিকা তাকে এই সম্মানিত করায় আবেগাআপ্লুত হয়ে যান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মোকাম্মেল হক মিলন, ভোলার বাণীর ব্যবস্থাপনা সম্পাদক ইমরান হোসেন, শাহীন কাদের, ভোলা টাইমস প্রতিনিধি ইকবাল হোসেন রাজু, আশিকুর রহমান শান্তু, আমির হামজা, হাসনাইন আহমেদ , ভোলা পোষ্টের সত্ত্বাধিকারী সোহেল রানাপ্রমুখ।

%d bloggers like this: