ঢাকাশুক্রবার , ১১ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভোলা বিএনপি আহ্বায়ক আসিফ আলতাফসহ ৩৪ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নিউজ রুম
নভেম্বর ১১, ২০২২ ৩:২০ অপরাহ্ণ । ৮০ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ ইসমাইল, ভোলা বঙ্গ নিউজ।।

ভোলা বিএনপি নেতাকর্মীরা বরিশাল বিভাগীয় সমাবেশে যোগ দেওয়া পথে গত ৫ নভেম্বর ভেদুরিয়ার ঘাটে আওয়ামীলীগ  নেতাকর্মীদের বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে এমন অভিযোগ করে শফিকুল ইসলাম এলেকশন নামের এক ব্যক্তি সদর উপজেলা বিএনপি আহ্বায়ক আসিফ আলতাফকে প্রধান আসামি করে জেলা বিএনপি সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটনসহ ৩৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ৫০/৬০ জনের নাম উল্লেখ করে ভোলা সদর থানায় একটি মামলা করেন। যার মামলা নং-৮।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে ভোলা সদর উপজেলা পশ্চিম ইলিশা ইউনিয়ন বিএনপি নেতাকর্মী উক্ত মামলা প্রতিবাদে বাঘার হাট বসজারে একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রায় শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তব্যকালে পশ্চিম ইলিশা ইউনিয়ন ছাত্রদলের সেক্রেটারি মো. সালাউদ্দিন বলেন,  ভোলা সদর উপজেলা বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে বানোয়াট ও মিথ্যা মামলায় করা হয়েছে। আমরা এ মিথ্যা মামলায় তিব্র নিন্দা জানাচ্ছি এবং এ সভা থেকে আহবান করছি মিথ্যা মামলা তুলে নেওয়া জন্য। যদি মিথ্যা মামলা তুলে না নেওয়া হয় তাহলে আমরা ইউনিয়ন বিএনপি নেতাকর্মীরা কঠিন আন্দোলনের ডাক দিব।

প্রতিবাদ সভা উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপি সভাপতি রুহুল আমিন বাঘা, সিনিয়র সহ-সভাপতি আহাম্মদ উল্লাহ বাঘা, ইউনিয়ন যুবদলের যুব নেতা মিজান, জাকির লাহারী, শ্রমীক দলের সেক্রেটারি মাকসুদ হাওলাদারসহ বিভিন্ন ওয়ার্ড বিএনপি নেতাকর্মীরা।

%d bloggers like this: