ঢাকাসোমবার , ২১ নভেম্বর ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ইন্টারন্যাশনাল গ্লোবাল নেটওয়ার্ক এর এ্যাম্বাসেডর হয়েছে ভোলার ছেলে শাফায়াত সিয়াম 

নিউজ রুম
নভেম্বর ২১, ২০২২ ১০:০০ অপরাহ্ণ । ৯৫ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান শান্ত, ভোলা বঙ্গ নিউজ।।

ইন্টারন্যাশনাল গ্লোবাল নেটওয়ার্ক এর অফিসিয়াল এ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পেল ভোলার ছেলে মোঃ শাফায়াত হোসেন (সিয়াম)।

সিয়াম ভোলা নৈশ ও দিবা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শরাফত হোসেন ও ৩৫ নং পশ্চিম চরনোয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা কামরুন নাহার দম্পত্তির বড় ছেলে।

মোঃ শাফায়াত হোসেন (সিয়াম) বাংলাদেশ সেনাবাহিনী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। সে ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে ২০১৯ সালে এসএসসি ও ভোলা সরকারি কলেজ থেকে ২০২১ সালে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। সে এইচএসসি তে জিপিএ ৫. পেয়ে উত্তীর্ণ হয়েছিল ।

এ ছাড়াও মোঃ শাফায়াত হোসেন (সিয়াম) বিভিন্ন সহশিক্ষা কার্যক্রমের সাথে যুক্ত রয়েছে। সে জাতীয় পর্যায়ের শিশু সংগঠন ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) এর ভোলা জেলার সভাপতি ও বিভিন্ন আন্তর্জাতিক ও জাতীয় সংগঠনের সাথে যুক্ত রয়েছে। সে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। এছাড়াও জেলা পর্যায়, বিভাগীয় পর্যায়ে সহ জাতীয় পর্যায়ের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করে একাধিকবার পুরস্কার অর্জন করার গৌরব অর্জন করেন।

ইন্টারন্যাশনাল গ্লোবাল নেটওয়ার্ক এর নবনিযুক্ত অ্যাম্বাসেডর মোঃ শাফায়াত হোসেন (সিয়াম) এর এই সাফল্যে তার পাড়া-প্রতিবেশী বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন সর্বোপরি ভোলাবাসী তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তার এই সফলতায় খুশি হয়ে শিশু সংগঠক ও ভোলা জেলার তরুণ সাংবাদিক আশিকুর রহমান শান্ত বলেন, সিয়াম অত্যন্ত ভালো এবং মেধাবী ছেলে, সে আমাদের চোখের সামনে বড় হয়েছে। ভোলার সকল জাতীয় এবং জেলা পর্যায়ে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতা কুইজ প্রতিযোগিতা সহ সকল ভালো কাজে তার অংশগ্রহণ দেখেছি। তার তার এই সফলতায় আজ আমি অত্যন্ত খুশি। তার আগামী দিনগুলোতে আরো উত্তরোত্তর সফলতা কামনা করছি।

%d bloggers like this: