ঢাকাবৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

তরুণ উদ্যোক্ত আশিকুর রহমান অভি’র জন্মদিন আজ

নিউজ রুম
ডিসেম্বর ৮, ২০২২ ৮:৩০ অপরাহ্ণ । ১১৫ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

হাসনাইন আহমেদ, ভোলা বঙ্গ নিউজ।।

ভোলার তরুন উদ্যোক্তা ও তরুণ সাংবাদিক আশিকুর রহমান অভি’র আজ ২৩ তম জম্মদিন । ভোলা সদর উপজেলার পুলিশ লাইন এলাকার বাসিন্দা। তরুণ উদ্যোক্তা আশিকুর রহমান অভি, অনার্স থার্ড ইয়ারের স্টুডেন্ট এর শিক্ষার্থী । তার বাবা ব্যবসা করেন, তার মা একজন গৃহিণী ।

ভোলার সমস্যা সম্ভাবনা, উন্নয়ন এবং মানুষের জীবনযাত্রা নিয়ে তিনি প্রতিনিয়ত লিখছেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি তার নিজের পোল্ট্রি ফিডের ব্যবসা করে একজন সফল উদ্যোক্তা হিসেবে নিজেকে গড়ে তোলা চেষ্টা করে যাচ্ছেন ।
একজন উদ্যোক্তা হিসেবে জন্মদিনের এই বিশেষ দিনে নতুন উদ্যোক্তাদের জন্য তা উৎসর্গ করেন। তরুণ উদ্যোক্তাদের জন্য অভি বলেন, পরামর্শ হলো ব্যবসার জন্য ঝুঁকি নিতে হবে। অর্থাৎ একজন সফল উদ্যোক্তা হওয়ার উপায় হল, আপনি ব্যবসায় সফল হতে চান তাহলে অবশ্যই আপনাকে ব্যবসার জন্য ঝুঁকি নিতে হবে।
তবে ভেবে চিন্তে ঝুঁকি নিতে হবে। চিন্তা ভাবনা ছাড়া অথবা পরিকল্পনা ছাড়া ঝুঁকি নেওয়া যাবে না। যদি তা করি তাহলে ব্যবসায় লোকসান হওয়ার সম্ভাবনা থাকবে। অতএব আপনাকে চিন্তা ভাবনা করে ঝুঁকি নিতে হবে।
আর বুদ্ধিমানের কাজ তখনই হবে যখন দেখবেন লাভের পরিমাণ বেশি । ঝুঁকির পরিমাণ কম, ঠিক তখনই ঝুঁকি নেবেন।

তরুণ উদ্যোক্তা ও সাংবাদিক আশিকুর রহমান অভি এর জম্মদিনে বন্ধু বান্ধব আত্মীয়-স্বজন,সাংবাদিক, রাজনৈতিক এবং সাংস্কৃতিককর্মী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে শুভেচ্ছা জানিয়েছেন

%d bloggers like this: