ঢাকাশুক্রবার , ১৬ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মহান বিজয় দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি ভোলা প্রেস ক্লাবের শ্রদ্ধা 

নিউজ রুম
ডিসেম্বর ১৬, ২০২২ ৯:৪২ অপরাহ্ণ । ৭৬ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান শান্ত, দৈনিক ভোলা টাইমস্।।

 

মহান বিজয় দিবসে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন ভোলা জেলা প্রেস ক্লাব।

শুক্রবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস উপলক্ষে ভোলা জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে সূর্যোদয়ের সাথে সাথে ভোর ৬ টায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও ৬ টা ৩০ মিনিটে বধ্যভূমিতে ভোলা প্রেস ক্লাবের পক্ষ থেকে সামছুল আলম মিঠু নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করে দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আজকের পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি শিমুল চৌধুরী, ভোলা টাইর্মস পত্রিকার সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ(রাজিব), ভোলা প্রেস ক্লাবের সাবেক কালচারাল সম্পাদক আল-আমিন শাহরিয়ার, ভোলা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি ওমর ফারুক, দৈনিক সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি আঃ শহিদ তালুকদার, দৈনিক সংগ্রাম পত্রিকার জেলা প্রতিনিধি ইউনুছ শরিফ, জাতীয় দৈনিক দেশবার্তা পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ মহিউদ্দিন, জাতীয় দৈনিক সরেজমিন পত্রিকার জেলা প্রতিনিধি জাহিবুর রহমান সুমন সহ ভোলা প্রেস ক্লাবের সংবাদ কর্মীরা।

উল্লেখ্য ১৯৭১ সালের এই দিনে ঢাকার রেসকোর্স ময়দানে আত্মসমর্পণ করেছিল পাকিস্তানি হানাদার বাহিনী। এর মাধ্যমে দীর্ঘ ত্যাগ-তিতিক্ষা, বঞ্চনা, সংগ্রাম আর ৯ মাসের রক্তক্ষয়ী মহান মুক্তিযুদ্ধের পর অর্জিত হয় স্বাধীনতা। পৃথিবীর মানচিত্রে অভ্যুদয় ঘটে বাংলাদেশ নামের একটি স্বাধীন রাষ্ট্রের। যাঁদের আত্মত্যাগের মাধ্যমে অর্জিত হয়েছিল এই স্বাধীনতা, আজ জাতি তাঁদের শ্রদ্ধাভরে স্মরণ করছে।

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা প্রেস ক্লাব ‘মহান বিজয় দিবস পালন করেন।

%d bloggers like this: