ঢাকামঙ্গলবার , ২৭ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আমিনাবাদ ইউপি নির্বাচনের আলোচনায় স্বতন্ত্র প্রার্থী আনোয়ার

নিউজ রুম
ডিসেম্বর ২৭, ২০২২ ৯:১৫ অপরাহ্ণ । ১৪৭ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

চরফ্যাশন প্রতিনিধি, ভোলা বঙ্গ নিউজ।।

ভোলার চরফ্যাশন উপজেলাধীন আমিনাবাদ ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রচার-প্রচারণার শুরু থেকে শেষ পর্যন্ত আলোচনার শীর্ষে ছিলেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন। আগামী ২৯ ডিসেম্বর সর্বস্তরের মানুষের ভালোবাসা ও সমর্থন নিয়ে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় স্বপ্নও দেখেন তিনি।

বাহারি রঙের ঘোড়ায় চড়ে অসংখ্য নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ইউনিয়নের সকল ওয়ার্ডের প্রতিটি মহল্লায় গণসংযোগ, উঠান বৈঠক ও কর্মী সমাবেশ করেছেন আনোয়ার হোসেন। সবমিলিয়ে ইউনিয়নের অতীতের যে কোনো স্বতন্ত্র প্রার্থীর চেয়ে বেশি আলোচিত হয়েছেন তিনি।

নির্বাচনী প্রচারণার শেষ দিন মঙ্গলবার সন্ধ্যায় আলিয়া চৌমুহনীর স্কুল মাঠে ঘোড়া মার্কার কর্মী সমাবেশের আয়োজন করা হয়। মুহুর্তের মধ্যে সর্বদলীয় নারী-পুরুষের অংশগ্রহণে কর্মীসমাবেশেটি এক বিশাল জনসভায় রূপ নিয়েছে। আমিনাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ইলিয়াস হাওলাদারের সঞ্চালনায় বিশিষ্ট সমাজ সেকব মো. শফি চৌকিদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মো. পিটার জমাদার, বিশিষ্ট সমাজ সেকব মো. নেয়ামত উল্লাহ্, ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. রুবেল জমদার, ইউনিয়ন শ্রমিকলীগের সহ-সভাপতি মো. মোস্তাফিজ মাইলতা, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. সোহেল সর্দার প্রমুখ।

এসময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন বলেন, আপনাদের সর্বাত্মক ভালোবাসা ও স্বতঃস্ফূর্ত সমর্থন দেখে আমি মুগ্ধ হয়েছি। আজ আপনাদের কাছে আমি ঋণী হয়ে গেলাম। আপনাদের এই ঋণ আমি কোনদিন শোধ করতে পারব না। আমি শতভাগ আশাবাদী আমাদের বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ। আমি প্রতিশ্রুতি দিচ্ছি আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমি নির্বাচিত হলে এই ইউনিয়নকে দুর্নীতি, মাদক, সন্ত্রাস, ধর্মব্যবসা, অপ-রাজনীতি, বাল্যবিবাহ, যৌতুক প্রথা ও কিশোর গ্যাং মুক্ত রাখবো। সমগ্র ইউনিয়নের নাগরিকদের সকল সরকারি সেবামূলক কার্যক্রম বিনামূল্যে প্রধান করবো। থাকবেনা কোনো বিচার বানিজ্য। সকলের অংশগ্রহণ ও মতামতের ভিত্তিতে আধুনিক ও বাসযোগ্য ইউনিয়ন গঠনে ভূমিকা রাখবেন বলেও অঙ্গীকার ব্যক্ত করেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন।

%d bloggers like this: