ঢাকাশুক্রবার , ৩০ ডিসেম্বর ২০২২
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

বেস্ট হসপিটালিটি বিজনেস প্রফেশনাল অব দ্যা ইয়ার পুরস্কার পেলেন ভোলার কৃতি সন্তান মোঃ শাখায়াত হোসেন

নিউজ রুম
ডিসেম্বর ৩০, ২০২২ ১০:৫৭ অপরাহ্ণ । ১২৪ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নাহিদ, ভোলা বঙ্গ নিউজ।।

সম্প্রতি অনুষ্ঠিত সাপ্তাহিক অর্থকণ্ঠ বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২-এ

ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস পিএলসি-এর সিইও, ভোলা জেলার কৃতি সন্তান মোঃ শাখাওয়াত হোসেন “বছরের সেরা হসপিটালিটি বিজনেস প্রফেশনাল” পুরস্কারে ভূষিত হয়েছেন।

তিনি বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশনের (বিহা) পরিকল্পনা ও উন্নয়নের স্থায়ী কমিটির কো-চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন।

শাখাওয়াত হোসেন তিনি ভোলা জেলার মনপুরা উপজেলার কৃতি সন্তান। তিনি উদিয়মান শিল্প উদ্যোক্তা হিসেবে বিশেষ করে পর্যটন শিল্পে ভূয়শী প্রশংসা অর্জন করেন ও দেশের অর্থনৈনিতক অগ্রযাত্রায় বিশেষ ভূমিকা পালন করেন। তিনি শুধু ভোলার গর্ব নয়; দক্ষিন বাংলাসহ সারাদেশেরই গর্ব। দেশের অর্থনৈতিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে বিভিন্ন ক্ষেত্রে এরকম শিল্প উদ্যোক্তারা আরো বেশি এগিয়ে আসা প্রয়োজন মনে করেন অর্থনীতিবিদরা।

 

ঢাকা ওয়েস্টিনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। বাংলাদেশে আতিথেয়তা ও পর্যটন ক্ষেত্রে অসামান্য ব্যবসায়িক অবদান ও নেতৃত্বের স্বীকৃতিস্বরূপ তিনি মোঃ সাখাওয়াত হোসেনের হাতে ট্রফি তুলে দেন।

সাপ্তাহিক অর্থকন্ঠের ২৩তম বার্ষিকী উদযাপনের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল, যেখানে তারা একটি বিশেষ সংখ্যা “গ্লোবাল বাংলাদেশি বিজনেস আইকনস” উন্মোচন করেছে। রাতে, অন্যান্য বিভিন্ন বিজনেস আইকন – উদ্যোক্তা, উদ্ভাবক এবং অবদানকারীদের পুরস্কার প্রদান করা হয়। দেশের ব্যবসায়ী নেতাদের অসাধারণ প্রভাবকে স্বীকৃতি দিতে প্রতি বছর মর্যাদাপূর্ণ এবং বৈশ্বিক পুরস্কার অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই গালা ইভেন্টে NRB এবং বাংলাদেশের একাধিক শিল্পের আলোকিত ব্যক্তিরাও উপস্থিত ছিলেন

%d bloggers like this: