ঢাকারবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

সিংহ বসবে সিংহাসনে

নিউজ রুম
জানুয়ারি ১৫, ২০২৩ ২:৫৪ পূর্বাহ্ণ । ১২৩ জন
Link Copied!
সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কাজী রাসেল, ভোলা বঙ্গ নিউজ।। বরিশাল,

এবার দক্ষিণের মানুষ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপিকে দেশের পরবর্তী রাষ্ট্রপতি হিসেবে দেখতে চায়। বহু কারণে গণমানুষের এই যৌক্তিক দাবী জোড়ালো হচ্ছে। কেনই বা হবে না? আ’লীগের দুর্দিনে হাসানাত পরিবার কখনোই পিছিয়ে ছিলো না। বর্তমান সরকারের গত ১৪ বছরের মেয়াদে দল হাসানাত আব্দুল্লাহ’র উপর যত দায়িত্ব দিয়েছে তা শতভাগ আস্থার সাথে পালন করে তিনি প্রমাণ করেছেন, “হাসানাত নির্ভিক, হাসানাত নির্ভরশীলতার প্রতীক।

 

দক্ষিণাঞ্চলে আজ আ’লীগের যে শক্ত বলয় তৈরি হয়েছে তা আবুল হাসানাত আব্দুল্লাহ’র রক্ত, ঘাম, শ্রম আর রাজনৈতিক দুরদর্শিতার ফসল। দলকে উজার করে ভালবাসতে জানেন বলেই এ অঞ্চলের মানুষ তাকে ভালবেসে ‘অভিভাবক’ মনে করেন। ১৫ আগষ্টে তিনি সব হারিয়েছেন। তার হারানোর তালিকা অনেক দীর্ঘ। আমরা যারা জীবিত বঙ্গবন্ধুকে দেখিনি তারা হাসানাত আব্দুল্লাহকে দেখি। তার দিকে তাকালে জাতির পিতাকে হারানোর অপূরণীয় ক্ষতি উপলব্ধি করি, উপলব্ধি করি সেই ভয়াল রাতের হায়েনাদের নির্মমতা। হাসানাত আব্দুল্লাহ দেশের পরবর্তী রাষ্ট্রপতি হলে বরিশালের উন্নয়নে নতুন মাত্রা যুক্ত হবে। টেকসই উন্নয়নের পথ আরও প্রসস্ত হবে এ অঞ্চলে।

 

এগিয়ে যাবে দেশ, এগিয়ে যাবে আমাদের বরিশাল। আমরা যারা বরিশালকে ভালবাসি তাদের উচিত এমন একটি জনতার দাবী গুরুত্ব সহকারে সরকার ও দলের কেন্দ্রীয় পর্যায়ে পৌঁছে দেয়া।

%d bloggers like this: